Tripura: আক্রান্ত তৃণমূল প্রার্থী, মোমবাতি মিছিল আগরতলায়

এই ঘটনার প্রতিবাদে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস নেতারা আগরতলায় মোমবাতি মিছিল করে 

Updated By: Nov 18, 2021, 07:08 PM IST
Tripura: আক্রান্ত তৃণমূল প্রার্থী, মোমবাতি মিছিল আগরতলায়

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ত্রিপুরায় আক্রান্ত হলেন তৃণমূলের পুরভোটের প্রার্থী। আগরতলা মিউনিসিপাল করপরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীকে আক্রমনের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে।

 

আগরতলা মিউনিসিপাল করপরেশনের ১৫ নম্বর ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী বিকাশ সরকারের উপরে নির্মম আক্রমন চালিয়েছে বিজেপির গুন্ডাবাহিনী, এমনটাই একটি টুইটে দাবি করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। এই একই টুইটে তারা আরও বলেছে যে তৃণমূলের উত্থানে শঙ্কিত হয়েই এই ঘটনা ঘটাচ্ছে বিজেপি।

 

এই ঘটনার প্রতিবাদে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস নেতারা আগরতলার ১১ নম্বর ওয়ার্ড থেকে জীবী মোড় অবধি একটি মোমবাতি মিছিল করে বৃহস্পতিবার সন্ধ্যায়। 

আরও পড়ুন: একাধিক সংস্কারের ফলে ব্যাকিং ক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে: Modi

তৃণমূলের তরফে জানান হয়েছে আসন্ন AMC নির্বাচনের প্রচারে, তৃণমূল কর্মীদের একাধিকবার আক্রমণ করা হয়েছে। এমনকি তাদের পরিবারকেও হুমকি দেওয়া হয়। বুধবার, AITC কর্মীদের আক্রমন করা হয় তেলিয়ামুড়ায়। সুপ্রিম কোর্ট ত্রিপুরায় অবাধ ও সুষ্ঠ নির্বাচনের নির্দেশ দেওয়ার পরেও এই ঘটনা ঘটছে বলে বার বার অভিযোগ করছে তৃণমূল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.