‘আপত্তিকর’ শব্দ ব্যবহার, সলমনের বিরুদ্ধে বিক্ষোভ, পুড়ছে টাইগার জিন্দা হ্যায়-র পোস্টার

'টাইগার জিন্দা হ্যায়'-এর প্রচারে বেফাঁস মন্তব্য করে বিপাকে সলমন খান। রাজস্থানে সলমন খানের পোস্টার পুড়িয়ে বিক্ষোভ দেখাল বাল্মীকি সম্প্রদায়। সলমন খানের বিরুদ্ধে উঠল স্লোগান।

Updated By: Dec 22, 2017, 03:52 PM IST
‘আপত্তিকর’ শব্দ ব্যবহার, সলমনের বিরুদ্ধে বিক্ষোভ, পুড়ছে টাইগার জিন্দা হ্যায়-র পোস্টার

নিজস্ব প্রতিবেদন : 'টাইগার জিন্দা হ্যায়'-এর প্রচারে বেফাঁস মন্তব্য করে বিপাকে সলমন খান। রাজস্থানে সলমন খানের পোস্টার পুড়িয়ে বিক্ষোভ দেখাল বাল্মীকি সম্প্রদায়। সলমন খানের বিরুদ্ধে উঠল স্লোগান।

আরও পড়ুন : ভ্লাদের ঠোঁটে ঠোঁট রেখেই ইজিপ্টে উত্তাপ ছড়াচ্ছেন সোফিয়া
শুক্রবার সকাল থেকেই জয়পুরের রাজমন্দির সিনেমাহলের সামনে বিক্ষোভ শুরু করেন বাল্মীকি সম্প্রদায়ের মানুষ।  'টাইগার জিন্দা হ্যায়'-র প্রমোশনের সময় সংশ্লিষ্ট সম্প্রদায়ের বিরুদ্ধে বিরুদ্ধে আপত্তিকর শব্দ ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ। সে জন্য এবার সলমন খানকে ক্ষমা চাইতে হবে বলেও দাবি সংশ্লিষ্ঠ সংগঠনের। 
বাল্মীকি সম্প্রদায়ের আরও অভিযোগ, 'টাইগার জিন্দা হ্যায়'-র প্রমোশনের সময় সলমনের পাশাপাশি শিল্পা শেঠিও নাকি ওই শব্দ ব্যবহার করেছেন। সলমনের ওই শব্দে সংশ্লিষ্ট সম্প্রদায়ের সম্মানহানি হয়েছে, সেই অভিযোগেই সেলিম খান পুত্রকে ক্ষমা চাইতে হবে বলেও দাবি উঠেছে। 

আরও পড়ুন : রানির ফ্ল্যাট থেকে রাতের পোশাক পরে বের হতে দেখা যায় গোবিন্দাকে!
জানা যাচ্ছে, জয়পুরের পাশাপাশি কোটার একটি সিনেমা হলের সামনেও বিক্ষোভ শুরু হয়েছে। বাল্মীকি সম্প্রদায়ের সদস্যরা ওই সিনেমা হলে ভাঙচুর চালানোর চেষ্টা করলে, সেখানে নিরাপত্তা আরও জোরদার করা হয়। অশান্তির আগুন যাতে কোনওভাবে আর ছড়াতে না পারে, সে জন্য উপযুক্ত ব্যবস্থা নিয়েছে সংশ্লিষ্ট প্রশাসন। 
প্রসঙ্গত, 'টাইগার জিন্দা হ্যায়'-র প্রচারে সম্প্রতি একটি টেলিভিশন শো-এ হাজির হয়েছিলেন সলমন খান, ক্যাটরিনা কাইফ। নাচের স্টেপ বোঝানোর জন্য সলমন সেখানে ওই শব্দ ব্যবহার করেন। ‘ভাইজান’-এর পাশাপাশি শিল্পাও ওই একই শব্দ উচ্চারণ করেন বলে অভিযোগ। এরপরই শুরু হয় গন্ডগোল। সলমনের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করে বাল্মীকি সম্প্রদায়।  

 

 

.