Tripura: আক্রান্ত সুদীপ রায় বর্মণের ড্রাইভার এবং নিরাপত্তারক্ষী, দুষ্কৃতিদের গ্রেফতারির দাবিতে সরব Congress

দুষ্কৃতিদের গ্রেফতার করার লক্ষ্যে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিস

Updated By: May 2, 2022, 08:53 AM IST
Tripura: আক্রান্ত সুদীপ রায় বর্মণের ড্রাইভার এবং নিরাপত্তারক্ষী, দুষ্কৃতিদের গ্রেফতারির দাবিতে সরব Congress

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী এবং কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মনের একজন নিরাপত্তা কর্মী এবং ড্রাইভার আহত হয়েছেন দুষ্কৃতিদের আক্রমণে। রবিবার আগরতলায় একজন সিনিয়র আইনজীবীর বাড়ির বাইরে একদল দুষ্কৃতি তাদের আক্রমণ করে। ঘটনার সময় অ্যাডভোকেট শমিক দেবের সঙ্গে একটি আইনি বিষয়ে আলোচনা করছিলেন সুদীপ রায় বর্মণ। যদিও এই আক্রমণে তাঁর কিছু হয়নি বলেই জানা গেছে।

কৃষ্ণনগর এলাকায় এই হামলার খবর পেয়ে পুলিস আধিকারিকরা সিআরপিএফ এবং টিএসআর নিয়ে ঘটনাস্থলে পৌঁছান। তারা আসার আগেই দুষ্কৃতীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

অ্যাডভোকেট শমিক দেবের সহকর্মীরা এবং প্রাক্তন বিধায়ক আশীষ কুমার সাহা সহ কংগ্রেস নেতারা পরিস্থিতি খতিয়ে দেখতে সুদীপ রায় বর্মণের বাড়িতে পৌঁছান। সুদীপ রায় বর্মন এবং আশীষ কুমার সাহা গত বছর গেরুয়া শিবিরের সঙ্গে তাদের দীর্ঘ বিরোধের অবসান ঘটিয়ে কংগ্রেসে যোগ দেন এবং বিধানসভা থেকে পদত্যাগ করেন।

সাহা হুঁশিয়ারি দিয়ে বলেন যে সুদিপ রায় বর্মনের ব্যক্তিগত নিরাপত্তা কর্মী এবং চালকের উপর হামলার অপরাধীদের অবিলম্বে গ্রেফতার করা না হলে কংগ্রেস পার্টি রাস্তায় নেমে বিক্ষোভ দেখাবে। তিনি কংগ্রেস প্রতিনিধিদলকে জানিয়েছিলেন যে সম্প্রতি ডিজিপির সঙ্গে দেখা করে প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রীর জন্য পর্যাপ্ত নিরাপত্তার দাবি করেছিলেন তিনি। সুদীপ রায় বর্মণকে ২০১৯ সালের লোকসভা নির্বাচনের পরেই দলবিরোধী কার্যকলাপের কারনে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের মন্ত্রিসভা থেকে বাদ দেওয়া হয়।

আরও পড়ুন: Maharashtra ভাগের চেষ্টায় অভিযুক্ত Fadnavis, Saamna-এ দাবি Shiv Sena-র

পুলিস জানিয়েছে, নিরাপত্তা কর্মী রমেশ বিন মাথায় আঘাত পেয়েছেন এবং তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুষ্কৃতিদের গ্রেফতার করার লক্ষ্যে তারা তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.