Telangana KTR Birthday Controversy: মন্ত্রীর জন্মদিনে অনুপস্থিতির খেসারত, বিপাকে তিন সরকারি কর্মী

Telangana KTR Birthday Controversy: তেলেঙ্গানায় মুখ্যমন্ত্রী কেসিআর-এর ছেলে কেটিআর-এর জন্মদিন ছিল ২৪ জুলাই। সেই উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় বেল্লামপল্লির একটি সরকারি হাসপাতালে। সেখানে মিউনিসিপাল কর্মীদের উপস্থিতি বাধ্যতামূলক করা হয়। যদিও তিনজন এই খবর না পাওয়ায় অনুষ্ঠানে আসেননি। এরপরেই তাঁদের বিরুদ্ধে শোকজ নোটিশ জারি করা হয় বলে জানা গিয়েছে।  

Updated By: Jul 29, 2022, 05:25 PM IST
Telangana KTR Birthday Controversy: মন্ত্রীর জন্মদিনে অনুপস্থিতির খেসারত, বিপাকে তিন সরকারি কর্মী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তেলেঙ্গানা রাষ্ট্র সমিতির (টিআরএস) কার্যনির্বাহী সভাপতি এবং রাজ্যের মন্ত্রী কেটি রামা রাওয়ের জন্মদিনের জন্য আয়োজন করা হয় অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠান নিয়েই সমস্যায় পরেছেন কিছু সরকারি কর্মচারি। এই অনুষ্ঠানে যোগ না দেওয়ার জন্য বেল্লামপল্লীর পৌর কর্পোরেশন তিন কর্মচারীকে নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। এখানেই জিজ্ঞেস করা হয়েছে ২৪ জুলাই শহরের সরকারি হাসপাতালে আয়োজিত মন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে এই কর্মচারীরা কেন উপস্থিত হননি, তারও জবাব চাওয়া হয়েছে। এর পাশাপাশি তিন কর্মচারীকে সতর্ক করে একটি মেমো পাঠানো হয়েছে।

চিঠিতে লেখা হয়েছে যে ২৪ জুলাই মন্ত্রীর জন্মদিন উপলক্ষে বেল্লামপল্লীর সরকারি হাসপাতালে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এতে কর্পোরেশনের সকল কর্মচারীকে বাধ্যতামূলকভাবে জোগ দিতে বলা হয়। হোয়াটসঅ্যাপের মাধ্যমেও এই সংক্রান্ত খবর জানানো হয়েছে। কিন্তু টি রাজেশ্বরী, পুনম চন্দর এবং এ মোহন নামে তিনজন কর্মচারী এই বার্তা দেখেননি এবং অনুষ্ঠানে যোগ দেননি।

এরপরেই এই চিঠির মাধ্যমে ওই তিন কর্মচারীকে জিজ্ঞেস করা হয়েছে কেন কর্মসূচীতে না আসার জন্য তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না। পাশাপাশি এই নোটিশের জবাব দেওয়ার জন্য ২৪ ঘণ্টা সময় দেওয়া হয়েছে তাদেরকে। এই নোটিশটি ২৫ জুলাই বেল্লামপল্লির মিউনিসিপ্যাল ​​কমিশনার জারি করেছেন বলে জানা গিয়েছে।

 

বিজেপি টিআরএস সরকারকে এই ঘটনায় তীব্র কটাক্ষ করেছে। বিজেপি নেতা অমিত মালব্য ট্যুইটারে এই মেমোর একটি ছবি শেয়ার করেছেন। তিনি আরও বলেন, ‘শেষ আমরা জানতাম, তেলেঙ্গানায় এখনও এমন একটি সরকার রয়েছে যা জনগণের সেবা করার জন্য নির্বাচিত হয়েছিল নাকি এটি এখন কেসিআরের পরিবারের রাজতন্ত্রে রূপান্তরিত হয়েছে?’

 

আরও পড়ুন: Madhya Pradesh Diamond: কাঠ কুড়োতে গিয়ে জঙ্গলে মিলল চকমকি পাথর, হতদরিদ্র মহিলার হাতে ২০ লাখি হিরে!

মুখ্যমন্ত্রীর ছেলে এবং তেলেঙ্গানা সরকারের মন্ত্রী কেটি রামা রাওয়ের জন্মদিন পালিত হয় ২৪ জুলাই। রাজ্যের সরকারি হাসপাতালে এই উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে কর্পোরেশনের কর্মচারীদের উপস্থিতি বাধ্যতামূলক করা হয়।

কেটিআরের এই জন্মদিনে তাঁর বয়স হল ৪৬ বছর। তাঁকে শুভেচ্ছা জানানর জন্য তিনি ট্যুইট করে তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। তাঁর কার্যালয় থেকে জানানো হয়, তিন বছর আগে তাঁর জন্মদিনে 'গিফট এ স্মাইল' ক্যাম্পেইন শুরু হয়েছিল। প্রথম বছরেই মন্ত্রী ছয়টি অ্যাম্বুলেন্স দান করেন। এখনও অবধি, টিআরএস সাংসদ এবং বিধায়করা এই ক্যাম্পেনের মাধ্যমে ১২০ টিরও বেশি অ্যাম্বুলেন্স দান করেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.