'নরেন্দ্র মোদীর চামড়া গুটিয়ে নেব', তেজষ্ক্রিয় হুমকি লালুপুত্রের

তেজ প্রতাপের অভিযোগ, প্রাক্তন মুখ্যমন্ত্রী হিসেবে যে নিরাপত্তা বলয় লালু প্রসাদ যাদবের পাওয়া উচিত, উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তা কমিয়ে দেওয়া হয়েছে। তাঁকে খুন করার চেষ্টা চলছে বলে তাঁর দাবি। আর এই গোটা বিষয়টির জন্য রাজ্যে নীতীশ কুমার সরকার ও কেন্দ্রে বিজেপির দিকে আঙুল তুলেছেন তিনি। তেজ প্রতাপ শুধু অভিযোগ করেই ক্ষান্ত হননি, তিনি প্রধানমন্ত্রীর মেরে চামড়া গুটিয়ে নেওয়ার হুমকি দেন।

Updated By: Nov 27, 2017, 02:36 PM IST
'নরেন্দ্র মোদীর চামড়া গুটিয়ে নেব', তেজষ্ক্রিয় হুমকি লালুপুত্রের

নিজস্ব প্রতিবেদন : অসংযত মন্তব্য করে ফের বিতর্কে জড়ালেন লালু প্রসাস যাদবের ছেলে তেজ প্রতাপ যাদব। বিহার বিধানসভায় ঢোকার মুখে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'চামড়া গুটিয়ে' নেওয়ার হুমকি দিলেন তিনি। সম্প্রতি বিহারের উপ-মুখ্যমন্ত্রী সুশীল মোদীর ছেলের বিয়ের আমন্ত্রণ পেয়ে তেজ প্রতাপের অশালীন মন্তব্য করেন। যা নিয়ে শোরগোল গিয়েছে জাতীয় রাজনীতিতে। সেই রেশ কাটতে না কাটতেই ফের আরও একবার অসৌজন্যতার নজির গড়লেন এই প্রাক্তন মন্ত্রী।

আরও পড়ুন- প্রধানমন্ত্রীর গলা কাটতে তৈরি বিহারের অনেকেই, বেলাগাম রাবড়ি

দিন কয়েক আগে রাজ্যের উপ-মুখ্যমন্ত্রীর সুশীল মোদী তাঁর ছেলের বিয়েতে লালু প্রসাদ যাদবকে সপরিবারে আমন্ত্রণ জানান। আমন্ত্রণ পাওয়ার পরই তাঁর ওপর রেগে আগুন লালুপুত্র তেজ প্রতাপ। বলেই দেন ওই বিয়ে বাড়িতে যদি তিনি যান তাহলে সেখানে অগ্নিসংযোগ করবেন। সেই সঙ্গে সুশীল মোদীকেও পুড়িয়ে মারবেন সেই আগুনে। তাঁর সেই হুমকিকে গুরুত্ব দিয়েই ছেলের বিয়েরস্থল পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়ে ফেলেন সুশীল মোদী। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্রী মোদীর 'চামড়া গুটিয়ে' নেওয়ার হুমকি দিলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীর পুত্র।

 

তেজ প্রতাপের অভিযোগ, প্রাক্তন মুখ্যমন্ত্রী হিসেবে যে নিরাপত্তা বলয় লালু প্রসাদ যাদবের পাওয়া উচিত, উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তা কমিয়ে দেওয়া হয়েছে। তাঁকে খুন করার চেষ্টা চলছে বলে তাঁর দাবি। আর এই গোটা বিষয়টির জন্য রাজ্যে নীতীশ কুমার সরকার ও কেন্দ্রে বিজেপির দিকে আঙুল তুলেছেন তিনি। তেজ প্রতাপ শুধু অভিযোগ করেই ক্ষান্ত হননি, তিনি প্রধানমন্ত্রীর মেরে চামড়া গুটিয়ে নেওয়ার হুমকি দেন। সোমবার বিহার বিধানসভায় প্রবেশ করার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নরেন্দ্র মোদীকে সরাসরি আক্রমণ করেন তেজ প্রতাপ।

আরও পড়ুন- অসৌজন্যের তেজ-প্রতাপ! বিয়ের আমন্ত্রণ পেয়ে আগুন লাগানোর হুমকি লালুপুত্রের

.