Teen Kills Mother, PUBG: পাবজি খেলতে বাধা, ঘুমন্ত মাকে মাথায় গুলি করে মারল কিশোর, গন্ধ ঢাকতে ঘরে এয়ার ফ্রেশনার

খুনের কথা যাতে বাইরে কাউকে না বলে, সেইজন্য ৯ বছরের বোনকেও শাসাতে থাকে ১৬ বছরের ওই কিশোর।

Updated By: Jun 8, 2022, 12:51 PM IST
Teen Kills Mother, PUBG: পাবজি খেলতে বাধা, ঘুমন্ত মাকে মাথায় গুলি করে মারল কিশোর, গন্ধ ঢাকতে ঘরে এয়ার ফ্রেশনার

নিজস্ব প্রতিবেদন : পাবজি (PUBG) খেলতে বাধা। ঘুমন্ত মায়ের মাথায় গুলি (Firing) করে খুন (Murder) করল কিশোর। তারপর সেই মৃতদেহ দুদিন ধরে বাড়িতেই লুকিয়ে রাখে সে। এমনকি মৃতদেহ থেকে যাতে দুর্গন্ধ ছড়িয়ে না পড়ে, তাই ব্যবহার করতে থাকে এয়ার ফ্রেশনার। এমনই হাড়হিম করা ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের লখনউতে (Lucknow)। 

অভিযুক্ত কিশোর সেনাকর্মীর ছেলে। বাবার সার্ভিস রিভলভার দিয়েই মাকে খুন করে সে। মৃতার নাম সাধনা। বয়স ৪০ বছর। রবিবার নিজের ছেলের হাতেই খুন হন সাধনা। তারপর থেকে বাড়ির মধ্যেই মায়ের নিথর দেহ লুকিয়ে রেখেছিল ছেলে। এমনকি খুনের কথা যাতে বাইরে কাউকে না বলে, সেইজন্য ৯ বছরের বোনকেও শাসাতে থাকে ১৬ বছরের ওই কিশোর।

জানা গিয়েছে, ওই কিশোর মোবাইল গেমে আসক্ত ছিল। মোবাইলে দিনরাত পাবজি গেমে বুঁদ হয়ে থাকার কারণে প্রায়ই মায়ের কাছে বকাবকি খেত সে। ঘটনার আগেও মায়ের কাছে বকা খায় সে। সাধনা তাকে পাবজি খেলতে বাধা দেন। তাকে টাকা দিতে অস্বীকার করেন আর সেই আক্রোশেই সম্ভবত মাকে খুন করে ওই কিশোর। মনে করছে পুলিস। 

এদিকে খুনের পর দুদিন নিজের কুকর্ম চাপা দিয়ে রাখতে কম কসুর করেনি সে। প্রথমে দুর্গন্ধ আটকাতে ঘরে বার বার এয়ার ফ্রেশনার ব্যবহার করে। কিন্তু মঙ্গলবার বিকট গন্ধ বেরতে শুরু করলে, এক প্রতিবেশী পশ্চিমবঙ্গের আসানসোলে কর্মরত সেনাকর্মী বাবাকে ফোন করেন। তার কাছ থেকে দুর্গন্ধের খবর পেয়ে সোজা পুলিসকে ফোন করেন বাবা। খবর পেয়ে পুলিস এসে ঘরের মধ্যে থেকে সাধনার পচাগলা দেহ উদ্ধার করে পুলিস।

যদিও নিজের অপরাধ ঢাকতে মিথ্যে গল্প ফাঁদে ওই কিশোর। বাবার কাছে সে দাবি করে যে, বাড়িতে একজন ইলেক্ট্রিকের মিস্ত্রি কাজে এসেছিল। সে-ই গুলি করে খুন করেছে মাকে। একথা বলে পুলিসকেও বিভ্রান্ত করার চেষ্টা করে ওই কিশোর। যদিও পরে তদন্তে সামনে আসে গোটা ঘটনা। পুলিস অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করেছে। পুলিসি জেরায় নিজের অপরাধ কবুল করেছে ১৬ বছরের ওই কিশোর।

আরও পড়ুন, Bhowanipore Double Murder: ফোনেই লুকিয়ে খুনের রহস্য? বাড়ি থেকে অনেক দূরে মিলল অশোক শাহের মোবাইল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.