উদ্দেশ্যপ্রণোদিত ভাবে অভিযুক্তদের নাম জড়াচ্ছেন Sushmita, জানাল ত্রিপুরা পুলিস

ত্রিপুরা পুলিস সূত্রে জানা যাচ্ছে যে যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছিল, ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করা মুশকিল

Updated By: Nov 13, 2021, 12:05 PM IST
উদ্দেশ্যপ্রণোদিত ভাবে অভিযুক্তদের নাম জড়াচ্ছেন Sushmita, জানাল ত্রিপুরা পুলিস

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল কংগ্রেস। সুস্মিতা দেবের উপরে হামলার অভিযোগের ভিত্তিতে টুইট করে বিবৃতি জানাল ত্রিপুরা পুলিস।

ত্রিপুরা পুলিস সূত্রে জানা যাচ্ছে যে যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছিল, ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করা মুশকিল। তারা আরও জানিয়েছে যে সুস্মিতা একটি ছোটো ভিডিও ফুটেজ দিয়েছিলেন কিন্তু সেখানে চার অভিযুক্ত সম্পর্কে বিশদে কিছুই বলা নেই। এরই সঙ্গে ত্রিপুরা পুলিস জানিয়েছে যে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাদের নাম জড়ানো হয়েছে। পুলিস আরও মনে করছে যে ঘটনার সময়ে তারা উপস্থিত ছিলেন না। 

 

পাল্টা একটি টুইটে সুস্মিতা দেব জানিয়েছেন যে পরেরবার আক্রান্ত হলে বড় ভিডিও তুলে রাখবেন। মারধর করার সময় অথবা গাড়ি ভাঙ্গার সময়ে দুষ্কৃতিদের থিকানা ও ফোন নম্বর রেখে দেব, এমনটাই টুইট করে কটাক্ষ করেছেন সুস্মিতা দেব। 

 

সুস্মিতা দেবের পাঠানো তথ্য এবং ফুটেজ বেশি না থাকা সত্তেও পুলিস চার অভিযুক্তকে খুঁজে বের করে তদন্ত চালিয়েছে। তারা তদন্তে জেনেছে যে কোনওভাবেই এই চারজন আক্রমনের ঘটনায় যুক্ত ছিলেন না। অন্যদিকে, পুলিস সুস্মিতা দেবকেই অভিযুক্ত করেছে এই চারজনকে উদ্দেশ্যপ্রনোদিত ভাবে ঘটনার সঙ্গে জড়িয়ে ফেলার অভিযোগে।   

আরও পড়ুন: গোয়া থেকে রাজ্যসভায় তৃণমূল? বৈঠকে যোগ দিতে কলকাতায় Luizinho Faleiro

সুস্মিতা দেব জানিয়েছেন যে, ত্রিপুরা পুলিস যে তদন্ত করছে তা তাদের সঙ্গে দেখা করে জানানো উচিৎ ছিল। তিনি আরও বলেন যে পুলিসের ইতিহাসে এই ধরনের ব্যর্থতা এবং পক্ষপাত তিনি আগে কখনও দেখেননি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.