বন্ধুর বিয়েতে গিয়ে বিপাকে Rahul Gandhi, ভারত ভুখন্ডে নেপালের দাবির সমর্থক বন্ধু Sumnima Udas!

কংগ্রেস পাল্টা আক্রমণ করে বলেছে, বন্ধুর বিয়েতে যোগদানের জন্য বন্ধুত্বপূর্ণ দেশে যাওয়া এখনও অপরাধ নয়

Updated By: May 4, 2022, 11:39 AM IST
বন্ধুর বিয়েতে গিয়ে বিপাকে Rahul Gandhi, ভারত ভুখন্ডে নেপালের দাবির সমর্থক বন্ধু Sumnima Udas!

নিজস্ব প্রতিবেদন: নেপালে বন্ধুর বিয়েতে গিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। আর সেখানে গিয়েই বিপাকে জড়িয়েছেন তিনি। একটি ভাইরাল ভিডিওতে তাকে দেখা গেছে নেপালের বার লর্ড অফ দা ড্রিঙ্কসে। 

সেই ভিডিও টুইট করেন বিজেপির বিভিন্ন নেতারা। টুইট করে রাহুল গান্ধির সঙ্গে থাকা মহিলার পরিচয় জানানো হয় নেপালে নিযুক্ত চিনের রাষ্ট্রদূত হিসেবে। এরপরেই জল্পনা শুরু হয়ে যায় রাজনৈতিক মহলে। 

টুইট করে তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন বিজেপি নেতা কপিল মিশ্র। তিনি বলেছেন, "এটি রাহুল গান্ধীর ব্যক্তিগত জীবনের বিষয় নয়। কার সঙ্গে রাহুল গান্ধী? চিনের এজেন্টের সঙ্গে রয়েছেন? রাহুল গান্ধী সেনাবাহিনীর বিরুদ্ধে যা টুইট করেছেন তা কি চিনের চাপে? প্রশ্ন করা হবে। প্রশ্ন রাহুল গান্ধীর নয়, দেশের।" 

আরও পড়ুন: ষ্টেশনে দাঁড়িয়ে ট্রেন, বাজারে মদ খেয়ে ঝামেলায় জড়ালেন চালক; কী হল এর পর?

বুধবার সকালে আরেকটি টুইটে বিজেপি নেতা অমিত মালব্য সরাসরি আক্রমণ করেছেন রাহুল গান্ধির বন্ধু সুমনিমা উদাসকে। এই সুমনিমা উদাসের বিয়ে উপলক্ষেই নেপাল গিয়েছেন রাহুল গান্ধী। 

 

মালব্য তার টুইটে লিখেছেন, "রাহুল গান্ধী নেপালের কূটনৈতিকের মেয়ে সুমনিমা উদাসের বিয়েতে যোগ দিয়েছেন যিনি ভাওতের ভুখন্ডের উপর নেপালের অধিকারের দাবিকে সমর্থন করেন।" মালব্য আরও লিখেছেন "চিন থেকে নেপাল, ভারতের ভউগলিক অখন্ডতা চ্যালেঞ্জ করে এমন লকের সঙ্গেই কেন রাহুল গান্ধির সম্পর্ক রয়েছে?"  

 

যদিও রাহুল গান্ধীর বিরুদ্ধে আক্রমনের জবাব দিয়েছে কংগ্রেস। কংগ্রেস পাল্টা আক্রমণ করে বলেছে, বন্ধুর বিয়েতে যোগদানের জন্য বন্ধুত্বপূর্ণ দেশে যাওয়া এখনও অপরাধ নয় এবং ২০১৫ সালে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ের বিয়েতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আকস্মিক সফরের তুলনায় এটি অনেক কম খারাপ ছিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.