ষ্টেশনে দাঁড়িয়ে ট্রেন, বাজারে মদ খেয়ে ঝামেলায় জড়ালেন চালক; কী হল এর পর?

তার কাছ থেকে অর্ধেক বোতল মদও উদ্ধার করা হয়েছে

Updated By: May 4, 2022, 07:38 AM IST
ষ্টেশনে দাঁড়িয়ে ট্রেন, বাজারে মদ খেয়ে ঝামেলায় জড়ালেন চালক; কী হল এর পর?

নিজস্ব প্রতিবেদন: লোকো পাইলট নেশাগ্রস্ত অবস্থায় এক ঘণ্টার জন্য থামিয়ে দিলেন একটি যাত্রীবাহী ট্রেন। বিহারের সমস্তিপুর জেলার হাসানপুর রেল স্টেশনে ঘটেছে এই ঘটনা। ট্রেনটি সাধারণত হাসানপুরে দুই মিনিটের জন্য থামে। ২ মে সন্ধ্যায় এক ঘন্টা দাঁড়িয়েছিল এই ট্রেন। যাত্রীদের প্রতিবাদের পরই পাইলটের নেশাগ্রস্থ থাকার কথা জানতে পারেন রেলের আধিকারিকরা।

যাত্রীবাহী ট্রেন নম্বর ০৫২৭৮ সোমবার বিকেল ৪.০৫ মিনিটে সমস্তিপুর স্টেশন থেকে যাত্রা শুরু করে এবং বিকাল ৫.৪৫ মিনিটে হাসানপুরে পৌঁছায়। ট্রেনের শেষ গন্তব্য ছিল সহরসা। ট্রেনটি এই ষ্টেশনে সাধারণত রাত সাড়ে ৮টার মধ্যে পৌঁছায়। 

হাসানপুর রেল স্টেশনের স্টেশন মাস্টার মনোজ কুমার চৌধুরী বলেন, 'যাত্রীরা রেলস্টেশনে বিক্ষোভ করলে আমরা চালকের কেবিনে যাই। কো-পাইলট করমবীর যাদব ওরফে মুন্না ইঞ্জিন রুম থেকে নিখোঁজ ছিলেন।'

তিনি আরও বলেন, 'আমরা খবর পাই যে হাসানপুর বাজারে এক ব্যক্তি নেশাগ্রস্ত অবস্থায় ঝামেলা করছে। সেখানে পৌঁছে আমরা তাকে আটক করি। তিনি হাসানপুরের ট্রেনের লোকো পাইলট করমবীর যাদব বলে জানা গেছে। তার কাছ থেকে অর্ধেক বোতল মদও উদ্ধার করা হয়েছে। আমরা তাকে আটক করে বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি।' ঘটনার পর, সমস্তিপুর জোনের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার (DRM) অলোক আগরওয়াল ঊর্ধ্বতন আধিকারিকদের সঙ্গে উচ্চ পর্যায়ের বৈঠক ডেকেছেন।

আরও পড়ুন: Char Dham Yatra: চারধাম যাত্রায় ইচ্ছুক? জানেন, প্রকৃত চারধাম কোনগুলি?

ভিসি রাজকুমার নামের এক লোকো পাইলট ছুটিতে ছিলেন কিন্তু ওই ট্রেনেই সহরসা যাচ্ছিলেন। করমবীর যাদবকে নেশাগ্রস্ত অবস্থায় খুঁজে পাওয়া যাওয়ার পরে তাকে দায়িত্ব দেওয়া হয় ট্রেনটিকে চালিয়ে নিয়ে যাওয়ার। অবশেষে সন্ধ্যা ৬.৪৫ মিনিটে হাসানপুর স্টেশন ছেড়ে যায় ট্রেনটি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.