হুমকি দিয়েও সরকারে কেন? মমতাকে খোঁচা শিবসেনার

জ্বালানির মূল্য বৃদ্ধি আর এফডিআই-এর বিপক্ষে এবার পথে নামল শিবসেনা। রবিবার মুম্বাইতে সিদ্ধিবিনায়ক মন্দিরের সামনে জড় হওয়া শ`খানেক দলীয় সমর্থকদের সামনে শুধুমাত্র কেন্দ্রীয় সরকারের সমালোচনাই করলেন না শিবসেনার কার্যনির্বাহী সভাপতি উদ্ধব ঠাকরে

Updated By: Sep 16, 2012, 06:14 PM IST

জ্বালানির মূল্য বৃদ্ধি আর এফডিআই-এর বিপক্ষে এবার পথে নামল শিবসেনা। রবিবার মুম্বাইতে সিদ্ধিবিনায়ক মন্দিরের সামনে জড় হওয়া শ`খানেক দলীয় সমর্থকদের সামনে শুধুমাত্র কেন্দ্রীয় সরকারের সমালোচনাই করলেন না শিবসেনার কার্যনির্বাহী সভাপতি উদ্ধব ঠাকরে, তার সঙ্গেই তৃণমূল কংগ্রেস আর এনসিপিকে ইউপিএ-২ থেকে সমর্থন প্রত্যাহার করতে বললেন।
এদিনকার সভায় উদ্ধব পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, `` শুধুমাত্র হুমকি না দিয়ে মমতার উচিত এখুনি সরকার থেকে সমর্থন প্রত্যাহার করা।`` এনসিপি প্রধান শরদ পাওয়ার এবং সমাজবাদী সুপ্রিমো মুলায়ম সিং যাদবের প্রতিও একই বার্তা দিলেন বাল ঠাকরে পুত্র।
উদ্ধব দাবি করেছেন কেন্দ্রের এই সরকারকে সাধারণ মানুষ মোটেও আর বেশী দিন বরদাস্ত করবে না। এর সঙ্গেই রবিবার ঠাকরে পরিবারের তৃতীয় প্রজন্মের রাজনীতির ময়দানে বড় মঞ্চে আত্মপ্রকাশ ঘটল। বাল ঠাকরে পৌত্র তথা শিবসেনার যুব শাখার প্রধান আদিত্যর নেতৃত্বে জ্বালানীর মূল্য বৃদ্ধির প্রতিবাদে একটি সাইকেল মিছিল হয় এদিন শিবাজী পার্ক থেকে সিদ্ধিবিনায়ক মন্দির পর্যন্ত।

.