Pet Pitbull: ছেলের আদরের পোষ্য পিটবুল পেট চিরে মারল মাকে!

প্রতিবেশীরা শুনতে পান, সুশীলা দেবীর আর্ত চিৎকার। কিন্তু ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। ভিতরে ঢুকতে পারেননি কেউই।

Updated By: Jul 13, 2022, 06:06 PM IST
Pet Pitbull: ছেলের আদরের পোষ্য পিটবুল পেট চিরে মারল মাকে!
পোষ্য পিটবুলের সঙ্গে অমিত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শখ করে দুটো কুকুর পুষেছিল ছেলে (Pet Dog)। একটা পিটবুল (Pitbull)। আরেকটা ল্যাব্রাডর। কিন্তু সেই আদরের পোষ্যের হাতেই মর্মান্তিক পরিণতি হল মায়ের। ছেলের আদরের পোষ্য পিটবুল কামড়ে খুবলে খেল মাকে। পেট চিরে মারল ৮২ বছরের বৃদ্ধাকে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে লখনউতে (Lucknow)। 

লখনউয়ের কায়সেরবাগ এলাকায় মা সুশীলা ত্রিপাঠিকে নিয়ে থাকতেন অমিত ত্রিপাঠি। পেশায় অমিত জিম প্রশিক্ষক। আর সুশীলা দেবী অবসরপ্রাপ্ত শিক্ষিকা। বাড়িতে ৮২ বছরের বৃদ্ধা মা ছাড়াও ছিল অমিতের ২ পোষ্য। মঙ্গলবার সকালে আচমকাই ছেলে অমিতের পোষ্য পিটবুল ঝাঁপিয়ে পড়ে সুশীলা দেবীর উপর।

জানা গিয়েছে, ঘাতক পিটবুলটির নাম ব্রাউনি। বছর তিনেকে আগে তাকে বাড়িতে নিয়ে এসেছিলেন অমিত। মঙ্গলবার ভোরে তখন ঘড়িতে প্রায় ৬টা বাজে। সুশীলা দেবী একাই ছিলেন বাড়িতে। তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে পিটবুলটি। বাইরে থেকে প্রতিবেশীরা শুনতে পান, তারস্বরে ঘেউ ঘেউ করছে ব্রাউনি। আর ওদিকে সুশীলা দেবী সাহায্য চেয়ে আর্ত চিৎকার করছে। 

কিন্তু ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায়, ভিতরে আর কেউই ঢুকতে পারেননি। কোনও সাহায্যও করতে পারেননি বৃদ্ধাকে। শেষে ছেলে অমিত বাড়ি ফিরে দরজা খুলে উদ্ধার করেন মাকে। রক্তে তখন ভেসে যাচ্ছে সুশীলা দেবীর শরীর। সঙ্গে সঙ্গেই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

কিন্তু শেষরক্ষা আর হয়নি। অত্যধিক রক্তক্ষরণের জেরে হাসপাতালেই মৃত্যু হয় সুশীলা দেবীর। ময়নাতদন্তের রিপোর্ট বলছে, সুশীলা দেবীর ঘাড় থেকে পেট পর্যন্ত ১২টা গভীর ক্ষতচিহ্ন মিলেছে। ভয়ঙ্কর এই ঘটনা নিঃসন্দেহে প্রত্যেকের জন্যই সাবধানবাণী। 

আরও পড়ুন, দুধের দাম বাড়তে পারে অনেকটাই, নির্মলা সীতারমণের ঘোষণার জের?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.