ক্ষমতাসীন দলের অভিপ্রায় ও কর্মকাণ্ড নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন সোফিয়া খান

সোফিয়া খান টিএমসি পার্টির সঙ্গে যুক্ত এবং দেশে বর্তমান সরকার ক্ষমতায় থাকায় খুবই হতাশ।

Updated By: Aug 5, 2021, 02:39 PM IST
 ক্ষমতাসীন দলের অভিপ্রায় ও কর্মকাণ্ড নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন সোফিয়া খান

নিজস্ব প্রতিবেদন: সোফিয়া খান টিএমসি পার্টির সঙ্গে যুক্ত এবং দেশে বর্তমান সরকার ক্ষমতায় থাকায় খুবই হতাশ। তিনি বলেন, "ক্ষমতায় থাকা সরকারের সম্পূর্ণ উদ্বেগের কারণে ভারতীয়রা একেবারে বিধ্বস্ত। যেসব মৌলিক পণ্য একসময় নিম্ন মধ্যবিত্তের বাজেটে ছিল এখন উচ্চ মধ্যবিত্তের নাগালের বাইরে। বর্তমান সরকার এ বিষয়ে কোন কর্ণপাত করে না এবং মানুষকে আরো দুর্ভোগে ফেলার জন্য কুসংস্কারমূলক চর্চা অবলম্বন করতে ব্যস্ত।

এক সপ্তাহ আগে আসাম-মিজোরাম সীমান্তে যা ঘটেছিল তা হল দুটি রাজ্যের মধ্যে ঘৃণা সৃষ্টির ফলস্বরূপ একটি ট্রাস্টি। আমি বুঝতে পারছি না যে ভারতের মত একটি unitedক্যবদ্ধ জাতি কিভাবে এই ধরনের চরম পর্যায়ে বিভক্ত হতে পারে। এই ঘটনার ফলে ছয় পুলিশ কর্মকর্তার প্রাণহানি ঘটে এবং অনেক বাসিন্দা আহত হয়। ক্ষমতাসীন দল হস্তক্ষেপ করে বিষয়টি সমাধান করতে পারত কিন্তু তারা শুধু ভোটের পাইপলাইন তৈরিতে ব্যস্ত। এই ধরনের ঘটনা আস্তে আস্তে দেশকে ভিতর থেকে খেয়ে ফেলবে যদি তা না হয়। "

আরও পড়ুন, Monsoon Session: সংসদের কাঁচের দরজা ভাঙার অভিযোগ, শান্তনুর পর বিতর্কে অর্পিতা

সোফিয়া খান ত্রিপুরার বিজেপি সমর্থকদের তৃণমূলের একজন বিশিষ্ট নেতা, অভিষেক ব্যানার্জির প্রতি যে সহিংসতার ঘটনা দেখিয়েছিলেন তারও নিন্দা করেছেন। তাঁর কাফিলায় তথাকথিত বিজেপি দলের কর্মীরা হামলা চালায় যারা টিএমসির নেতাকে তার রাজ্যে ফিরিয়ে দিতে ভাঙচুর চালায়। সোফিয়া খান বলেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায় শান্তিপূর্ণভাবে ত্রিপুরায় যাতায়াত করছিলেন কারণ এটি টিএমসির সবচেয়ে নির্ভরযোগ্য দর্শক এবং ধারাবাহিকভাবে দলকে সমর্থন করেছে। বিজেপি কর্মীরা এটা জানতে পেরেছিল এবং ত্রিপুরা দেখার জন্য হামলার সময় নির্ধারণ করেছিল। ধন্যবাদ নিরাপদে তাদের জায়গা থেকে বের করে নিয়েছে। বিজেপি বুঝতে পারছে যে আস্তে আস্তে দাঁড়িপাল্লা এমন দলগুলির পক্ষে টিপছে যারা মানুষের জন্য কাজ করে এবং এখন তা বন্ধ করতে সহিংসতার আশ্রয় নিচ্ছে। "

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.