করোনা আতঙ্কে প্রকাশ্যে হাঁচলেই পিঠে পড়ছে মার, মহারাষ্ট্রে প্রহৃত ব্যক্তি

মহারাষ্ট্রের কোলাপুরে মুখে চাপা না দিয়েই হেঁচে ফেলেন এক মোটর সাইকেল আরোহী।

Updated By: Mar 20, 2020, 11:37 AM IST
করোনা আতঙ্কে প্রকাশ্যে হাঁচলেই পিঠে পড়ছে মার, মহারাষ্ট্রে প্রহৃত ব্যক্তি

নিজস্ব প্রতিবেদন:  করোনার করাল থাবার হাত থেকে রেহাই মেলেনি ভারতের। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ২০০ ছুঁই ছুঁই। নতুন করে রাজস্থানের জয়পুরে মৃত্যু হয়েছে ইটালি থেকে আসা এক পর্যটকের। দেশে মৃতের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৫। বিশ্ব স্বাস্থ সংস্থা (WHO) জানিয়েছে হাঁচি, কাশির মাধ্যমে করোনা সংক্রমণ ছড়ায়। চিকিৎসকরা তাই পরামর্শ দিয়েছেন হাঁচি, কাশির সময় মুখে কনুই চাপা দিতে। আর সেই নির্দেশ না মানায় এবার মহারাষ্ট্রে বেধড়ক মার খেলেন এক ব্যক্তি।

মহারাষ্ট্রের কোলাপুরে মুখে চাপা না দিয়েই হেঁচে ফেলেন এক মোটর সাইকেল আরোহী। আর তাতেই ঘটে বিপত্তি। সেই ঘটনা দেখে রীতিমত ওই ব্যক্তিকে তাড়া করেন অন্য এক বাইক আরোহী। কিছুক্ষণ পরে তাঁকে পাকড়াও করে জেরা করতে থাকেন ওই বাইক আরোহী। দুজনের মধ্যে বাগবিতণ্ডা বড় আকার ধারণ করে। মাঝ রাস্তায় চলতে থাকে ঝামেলা। কিছুক্ষণের মধ্যে ট্রাফিক জ্যামে অবরুদ্ধ হয়ে পড়ে কোলাপুরের জাতীয় সড়ক। ধীরে ধীরে পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে পড়ে। শেষে হাতাহাতি শুরু হয় দুজনের মধ্যে। শেষ পর্যন্ত রাস্তায় ফেলে পেটানো হয় প্রকাশ্যে হেঁচে ফেলা ওই ব্যক্তিকে।

যদিও  এ সম্পর্কে পুলিসের কাছে কোনও অভিযোগ জমা পড়েনি। মহারাষ্ট্রে এপর্যন্ত নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৯ জন। মৃত্যুও হয়েছে এক ব্যক্তির। স্বভাবতই আতঙ্কে রয়েছে গোটা মহারাষ্ট্রবাসী। দেশের মধ্যে মহারাষ্ট্রেই সংক্রমণের সংখ্যা সবচেয়ে বেশি।

.