সিধুর বউ সিধু কংগ্রেসে

নভ্যোজত্ সিং সিধুর বউয়ের নাম জানেন? উত্তরটা খুব সোজা নভোজত্ সিং সিধুর বউয়ের নামও নভোজত্ সিং সিধু। নেট দুনিয়ায় এটা নিয়ে অনেক জোকস আছে। কিন্তু রাজনীতির দুনিয়ায় সিধুর বউ সিধু- তাঁর স্বামীর দলে যোগ না দিয়ে গেলেন কংগ্রেসে। বিজেপিতে যোগ্য সম্মান পাচ্ছেন না এবং পঞ্জাবের উন্নতির স্বার্থে তিনি কংগ্রেসে যোগ দিলেন বলে জানালেন নভজ্যোৎ সিধু কৌর। নিজের স্বামীর নবগঠিত পার্টিতে না গিয়ে কংগ্রেসে  যোগ দিলেন না কেন?এই উত্তরে খোলসা করে জানাননি প্রাক্তন বিজেপি সাংসদ সিধু।

Updated By: Nov 28, 2016, 05:05 PM IST
সিধুর বউ সিধু কংগ্রেসে
ছবি- এএনআই

ওয়েব ডেস্ক: নভ্যোজত্ সিং সিধুর বউয়ের নাম জানেন? উত্তরটা খুব সোজা নভোজত্ সিং সিধুর বউয়ের নামও নভোজত্ সিং সিধু। নেট দুনিয়ায় এটা নিয়ে অনেক জোকস আছে। কিন্তু রাজনীতির দুনিয়ায় সিধুর বউ সিধু- তাঁর স্বামীর দলে যোগ না দিয়ে গেলেন কংগ্রেসে। বিজেপিতে যোগ্য সম্মান পাচ্ছেন না এবং পঞ্জাবের উন্নতির স্বার্থে তিনি কংগ্রেসে যোগ দিলেন বলে জানালেন নভজ্যোৎ সিধু কৌর। নিজের স্বামীর নবগঠিত পার্টিতে না গিয়ে কংগ্রেসে  যোগ দিলেন না কেন?এই উত্তরে খোলসা করে জানাননি প্রাক্তন বিজেপি সাংসদ সিধু।

আরও পড়ুন- মুম্বই নয়, দিল্লিই এখন দেশের অর্থনৈতিক রাজধানী

প্রাক্তন ক্রিকেটার সিধুর পার্টি আওয়াজ-ই-পাঞ্জাব ছেড়ে হকি তারকা পারগত সিং-ও যোগ দিলেন কংগ্রেসে। সব মিলিয়ে যে উদ্যোমে নয়া দল গড়েছিলেন সিধু, সেই উদ্যোমে যেন ভাটা আসছে।  অনেকে বলছেন, হাওয়া খারাপ বুঝেই সিধু তাঁর স্ত্রীকে কংগ্রেসে যোগ দিতে বলেছেন।  

এদিকে, পঞ্জাব নির্বাচনে বিজেপি-কংগ্রেস দু দলই সর্বশক্তি নিয়োগ করছে।  পিছিয়ে নেই আম আদমি পার্টিও। ডি মনিটাইজেশনে ইস্যুতে ভোটের সমীকরণে যে বদল এসেছে সেটা সবাই মানছেন।  কিন্তু সেটা পদ্ম ফোটার দিকে, নাকি হাতে আস্থা,নাকি সব ঝাঁটা মেরে উড়িয়ে কেজরি রাজ সেটার দিকেই তাকিয়ে পঞ্জাব, হ্যাঁ, দেশও।  

.