এয়ার ইন্ডিয়ার বিমানে খাবারের ট্রে-তে পরিবেশন করা হল টিকটিকি! অভিযোগ অস্বীকার কর্তৃপক্ষের

এয়ার ইন্ডিয়ার বিমানে খাবারের সঙ্গে এবার টিকটিকিও পরিবেশন করা হল। আর এতেই বেজায় ফাঁপড়ে পড়েছে সরকার। যদিও, এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ এই অভিযোগ নস্যাত করে দিয়েছে।

Updated By: Jun 13, 2015, 07:17 PM IST
এয়ার ইন্ডিয়ার বিমানে খাবারের ট্রে-তে পরিবেশন করা হল টিকটিকি! অভিযোগ অস্বীকার কর্তৃপক্ষের

ওয়েব ডেস্ক: এয়ার ইন্ডিয়ার বিমানে খাবারের সঙ্গে এবার টিকটিকিও পরিবেশন করা হল। আর এতেই বেজায় ফাঁপড়ে পড়েছে সরকার। যদিও, এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ এই অভিযোগ নস্যাত করে দিয়েছে।

রিপোর্ট অনুযায়ী, দিল্লি থেকে লন্ডনগামী এয়ার ইন্ডিয়ার একটি বিমান ফ্লাইট AI 111 বেলা ১টা নাগাদ দিল্লি থেকে উড়ান দেয়। যাত্রীদের লাঞ্চ পরিবেশনের সময় এক যাত্রী বিশেষ মিল চেয়ে পাঠান। কিন্তু খাবারের মোড়ক খুলেই ভয়ানক চমকে যান।

খাবারের ট্রে-টিতে বার্গার আর স্যালাডের সঙ্গেই শোভা পাচ্ছিল একটা ছোট্ট টিকটিকি ছানা। এই ঘটনায় আতঙ্কিত হয়ে ওঠেন অন্য যাত্রীরাও। তাঁরাও বিমানে পরিবেশিত খাবার খেতে অস্বীকার করেন।

ভুল বুঝতে পেরে ক্রেবিন ক্রু ওই যাত্রীকে খাবারের ট্রে-টি বদলে দেওয়ার প্রস্তাব দেন। যদিও ওই যাত্রী এই প্রস্তাব প্রত্যাখান করেন ও পরে এয়ার ইন্ডিয়ার কাছে অফিসিয়াল অভিযোগ দায়ের করেন।

কেন্দ্রীয় বিমান মন্ত্রী অশোক গজপতি রাজু জানিয়েছেন অভিযোগটি অত্যন্ত গুরুত্বের সঙ্গে তাঁরা খতিয়ে দেখছেন।

যদিও এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ দাবি করেছে এই খবরের কোনও সত্যতাই নাকি নেই।

''এই ধরণের কোনও ঘটনাই ঘটেনি। কোনও রেকর্ডই নেই ঘটনাটির। এই বিষয় সংক্রান্ত লন্ডন, নয়া দিল্লি বা অন-বোর্ড, কোনও অভিযোগই দায়ের করা হয়নি । কোনও যাত্রী বা কেবিন ক্রু, কেউই এই বিষয়ে কিছু জানেনই না। এখনও পর্যন্ত এই সংক্রান্ত কোনও অভিযোগও জমা পড়েনি।'' মন্তব্য এয়ার ইন্ডিয়ার এক সিনিয়র অফিসারের।

 

.