রেল বাজেটে স্বচ্ছতার অভাব, অভিযোগ তুলল শিবসেনা

রেলমন্ত্রীর প্রথম বাজেট প্রথাগত বাজেটের বাইরে বলে মনে করছেন  অনেকেই। তবে শিবসেনা নেতারা সংস্করণমুখী বাজেট মানতে রাজি নন।  বাজেকেন্দ্রীয় রেলবাজেটে স্বচ্ছতার অভাব, অভিযোগ তুলল বিজেপির জোটসঙ্গী শিবসেনা। উদ্ধব ঠাকরের দলের তরফ থেকে অভিযোগ করা হয়েছে বিভিন্ন প্রকল্পে কোথা থেকে টাকা আসবে সে বিষয়ে স্পষ্ট করে কিছুই বলা হয়নি এই বাজেটে।

Updated By: Feb 26, 2015, 06:27 PM IST

ওয়েব ডেস্ক: রেলমন্ত্রীর প্রথম বাজেট প্রথাগত বাজেটের বাইরে বলে মনে করছেন  অনেকেই। তবে শিবসেনা নেতারা সংস্করণমুখী বাজেট মানতে রাজি নন।  বাজেকেন্দ্রীয় রেলবাজেটে স্বচ্ছতার অভাব, অভিযোগ তুলল বিজেপির জোটসঙ্গী শিবসেনা। উদ্ধব ঠাকরের দলের তরফ থেকে অভিযোগ করা হয়েছে বিভিন্ন প্রকল্পে কোথা থেকে টাকা আসবে সে বিষয়ে স্পষ্ট করে কিছুই বলা হয়নি এই বাজেটে।

"আমরা এই বাজেট নিয়ে সম্পূর্ণ হতাশ। এই বাজেটে বহু কিছু করার কথা বলা হয়েছে। কিন্তু কোথা থেকে আসবে এত টাকা?' প্রবীণ শিবসেনা নেতা গজানন কীর্তিকার মন্তব্য করেন। তিনি আরও সমলোচনা করেন, রেলমন্ত্রীর যেসব ঘোষণা করেছেন, তার খরচ করার উত্স সম্পূর্ণ অন্ধকারে রেখেছেন জনগণের কাছে। অন্যদিকে আরও এক শিবসেনা নেতা চন্দ্রকান্ত খায়রে জানিয়েছেন , বাজেট ভাল , তবে অস্পষ্ট। জনগণের জন্য বাজেট নয় বলেই মনে করছে শিবসেনার অধিকাংশ নেতারা।   

 

.