মহারাষ্ট্রের জঙ্গল থেকে প্রাপ্ত দেহাবশেষ শিনারই, দাবি পুলিসের

মহারাষ্ট্রের রায়গড়ের জঙ্গল থেকে প্রাপ্ত দেহাবশেষ শিনা বোরারই বলে সন্দেহ করছে মুম্বই পুলিস। যদি সত্যিই এই দেহাংশ শিনার হয়ে তাহলে শিনার হত্যাকাণ্ডে অভিযুক্ত ধৃত তিনজনের বিরুদ্ধে মামলা আরও শক্তিশালী হবে বলে মনে করা হচ্ছে।  

Updated By: Aug 28, 2015, 05:22 PM IST
মহারাষ্ট্রের জঙ্গল থেকে প্রাপ্ত দেহাবশেষ শিনারই, দাবি পুলিসের

ওয়েব ডেস্ক: মহারাষ্ট্রের রায়গড়ের জঙ্গল থেকে প্রাপ্ত দেহাবশেষ শিনা বোরারই বলে সন্দেহ করছে মুম্বই পুলিস। যদি সত্যিই এই দেহাংশ শিনার হয়ে তাহলে শিনার হত্যাকাণ্ডে অভিযুক্ত ধৃত তিনজনের বিরুদ্ধে মামলা আরও শক্তিশালী হবে বলে মনে করা হচ্ছে।  

২০১২ সালে শিনা বোরা হত্যাকাণ্ডে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তাঁর মা ইন্দ্রাণী মুখোপাধ্যায়, সৎবাবা সঞ্জীব খান্না ও ইন্দ্রাণীর ড্রাইভারকে। 

২০১২ সালের ২৪ এপ্রিল, মুম্বই থেকে ৮৪ কিলোমিটার দূরে রায়গড়ের কয়েকজন গ্রামবাসী স্যুটকেসবন্দী অবস্থায় শিনার দেহাবশেষ খুঁজেপান। কিন্তু কোনওরকম ময়না তদন্ত ছাড়াই সেই দেহাবশেষকে বেওয়ারিস ভেবে মাটিতে পুঁতে ফেলে স্থানীয় পুলিস প্রশাসন। 

যেখানে শিনার দেহবাশেষ দফন করা হয়েছিল সেখান একটি মাথার খুলি ও হাড়গোড় পাওয়া গেছে। ফরেন্সিক তদন্তের জন্য এই কঙ্কালের অংশবিশেষ পাঠানো হয়েছে। আদালতে এই ফরেন্সিক রিপোর্টই ধৃতদের বিরুদ্ধে প্রমাণ হিসেবে পেশ করতে চাইছে পুলিস। 

খুন করার পর শিনার মুখ থেঁতলিয়ে তার দেহ একটি স্যুটকেস পুড়ে জ্বালিয়ে দেওয়া হয়েছিল। জানা গেছে পুলিস সূত্রে। 

পুলিস জানিয়েছে সুপরিকল্পিতভাবেই হত্যা করা হয়েছিল শিনাকে। খুন করার আগের দিন অভিযুক্তরা কোথায় শিনার মৃতদেহ ফেলে আসা হবে সেটাও দেখে এসে ছিলেন। 

.