স্ত্রী সুনন্দা পুস্করকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা দায়ের শশী তারুরের বিরুদ্ধে

২০১৪ সালে দিল্লির চাণক্যপুরীর লীলা হোটেল থেকে রহস্যজনক ভাবে উদ্ধার হয় শশী থারুরের স্ত্রী সুনন্দা পুস্করের দেহ। পাকিস্তানের এক মহিলা সাংবাদিকের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে তাঁর স্বামীর জড়িয়ে পড়ার অভিযোগ করেছিলেন সুনন্দা।

Updated By: May 14, 2018, 06:11 PM IST
স্ত্রী সুনন্দা পুস্করকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা দায়ের শশী তারুরের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : মৃত্যুর ৪ বছর পর সুনন্দা পুস্কর মৃত্যু রহস্যে নয়া মোড়। সুনন্দা পুস্করের স্বামী তথা কংগ্রেস সাংসদ শশী তারুরের বিরুদ্ধে স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা রুজু করল দিল্লি পুলিস। তাঁর বিরুদ্ধে ৪৯৮-এ ও ৩০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।

চলতি বছরের মার্চে একটি সংবাদপত্র তাদের স্টিং অপারেশনে দাবি করে, সুনন্দা পুস্করকে খুন করা হয়েছিল। আর সেই কথা তদন্তকারী আধিকারিকরা জানেন। তবে কোনও রহস্যময় কারণের জন্য তাঁরা সেই রিপোর্ট প্রকাশ্যে আনছেন না। যদিও এই মামলার তদন্তকারী তত্কালীন পুলিস আধিকারিক ওই সংবাদপত্রের দাবি খারিজ করে দেন। তিনি পরিষ্কারভাবে জানিয়ে দেন সুনন্দা পুস্করকে খুন করা হয়নি।

২০১৪ সালে দিল্লির চাণক্যপুরীর লীলা হোটেল থেকে রহস্যজনক ভাবে উদ্ধার হয় শশী থারুরের স্ত্রী সুনন্দা পুস্করের দেহ। পাকিস্তানের এক মহিলা সাংবাদিকের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে তাঁর স্বামীর জড়িয়ে পড়ার অভিযোগ করেছিলেন সুনন্দা। মেহের তারার নামে ওই মহিলা সাংবাদিক আইএসআই এজেন্ট বলেও মন্তব্য করেছিলেন তিনি। এরপরই বিবাহবিচ্ছেদ চান সুনন্দা। 

আরও পড়ুন- প্রবল ঝড়বৃষ্টিতে উত্তরপ্রদেশে মৃত্যু ৩৯ জনের, পশ্চিমবঙ্গে মৃত ১২

.