দিল্লিতে আজ শাহ-ধনখড় বৈঠক, কোন ইস্যুতে আলোচনা? জল্পনা তুঙ্গে

আচমকা কেন অমিত শাহর সঙ্গে এই দেখা? কী কী ইস্যুতে কথা হতে চলেছে দু-পক্ষের? প্রশ্ন অনেক। তবে উত্তর ঘিরে ধোঁয়াশা কাটছে না। 

Updated By: Jan 9, 2021, 12:01 PM IST
দিল্লিতে আজ শাহ-ধনখড় বৈঠক, কোন ইস্যুতে আলোচনা? জল্পনা তুঙ্গে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আজ দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে বৈঠক, রাজ্যপাল জগদীপ ধনখড়ের। দিন তিনেক আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যের সঙ্গে রাজ্যপালের দেখা হয়েছে সবে! এর মধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর মুখোমুখি রাজ্যপাল। তাই বৈঠক ঘিরে জল্পনা চরমে। আচমকা কেন অমিত শাহর সঙ্গে এই দেখা? কী কী ইস্যুতে কথা হতে চলেছে দু-পক্ষের? প্রশ্ন অনেক। তবে উত্তর ঘিরে ধোঁয়াশা কাটছে না। 

আরও পড়ুন: মহারাষ্ট্রের হাসপাতালে বিধ্বংসী অগ্নিকাণ্ড, দমবন্ধ হয়ে ১০ সদ্যোজাতর মৃত্যু

ঠিক যেমন আচমকা গত বুধবার রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী, ঠিক ততটাই চমকদার অমিত শাহ-ধনখড় বৈঠক। যদিও রাজভবন সূত্রে খবর, কোনও লুকনো বার্তা নেই এই বৈঠকে। বুধবার মুখ্যমন্ত্রী ও রাজ্যপালের বৈঠককে নেহাত সৌজন্য সাক্ষাত্‍ বলে দাবি দুপক্ষেরই। তবে কী নিয়ে ঘণ্টাখানেকের ওপর কথা, সেকথা খোলসা করতে নারাজ কেউই। ফলে তা নিয়ে জল্পনা চলছেই। 

তার মধ্যে আবার তড়িঘড়ি দিল্লি গিয়ে রাজ্যপালের এই নতুন বৈঠক নতুন জল্পনার আগুন উস্কে দিচ্ছে। এর আগে অক্টোবরের শেষে দিল্লি গিয়ে অমিত শাহর সঙ্গে বৈঠক করেন রাজ্যপাল। সেবার বৈঠক শেষে তিনি তীব্র আক্রমণ শানান রাজ্যের বিরুদ্ধে। এবার কী হয়, সেদিকে এখন নজর সব পক্ষের।   

.