ভোটের আগে সমাজবাদী পার্টির মধ্যে বিভাজন কমার কোনও লক্ষ্মণ নেই

বিধানসভা ভোটের আগে সমাজবাদী পার্টির মধ্যে বিভাজন কমার কোনও লক্ষ্মণই নেই। উল্টে ক্রমশ চওড়া হচ্ছে মুলায়ম ও অখিলেশ শিবিরের ফাটল। আজই ভাই শিবপাল যাদবকে সঙ্গে  নিয়ে দিল্লি পৌছেছেন মুলায়ম। কালই নির্বাচন কমিশনের কাছে সাইকেল প্রতীকের জন্য দাবি জানাবেন তিনি। মুলায়মের সঙ্গে থাকবেন তাঁর ঘনিষ্ঠ রাজনৈতিক সহযোগী অমর সিং।  তাঁরাই সাইকেল প্রতীকের হকদার বলে ইতিমধ্যেই কমিশনে দাবি জানিয়ে এসেছেন অখিলেশ। এর আগে আজ একপ্রস্থ নাটক হয় লখনউয়ে। মুলায়ম তাঁর সঙ্গীসাথীদের নিয়ে জোর করে ঢুকে রড়েন দলের সদর দফতরে।

Updated By: Jan 8, 2017, 05:47 PM IST
ভোটের আগে সমাজবাদী পার্টির মধ্যে বিভাজন কমার কোনও লক্ষ্মণ নেই

ওয়েব ডেস্ক: বিধানসভা ভোটের আগে সমাজবাদী পার্টির মধ্যে বিভাজন কমার কোনও লক্ষ্মণই নেই। উল্টে ক্রমশ চওড়া হচ্ছে মুলায়ম ও অখিলেশ শিবিরের ফাটল। আজই ভাই শিবপাল যাদবকে সঙ্গে  নিয়ে দিল্লি পৌছেছেন মুলায়ম। কালই নির্বাচন কমিশনের কাছে সাইকেল প্রতীকের জন্য দাবি জানাবেন তিনি। মুলায়মের সঙ্গে থাকবেন তাঁর ঘনিষ্ঠ রাজনৈতিক সহযোগী অমর সিং।  তাঁরাই সাইকেল প্রতীকের হকদার বলে ইতিমধ্যেই কমিশনে দাবি জানিয়ে এসেছেন অখিলেশ। এর আগে আজ একপ্রস্থ নাটক হয় লখনউয়ে। মুলায়ম তাঁর সঙ্গীসাথীদের নিয়ে জোর করে ঢুকে রড়েন দলের সদর দফতরে।

আরও পড়ুন সানা খান, লিজা হেডেনদের লেটেস্ট ছবি

সোজা গিয়ে জাতীয় সভাপতির চেয়ারে বসে পড়েন তিনি। টানা বসে থাকেন দশ মিনিট। এরপরই বেরিয়ে এসে বিমানবন্দরে গিয়ে দিল্লির বিমান ধরেন তিনি। তবে এত কিছুর পরেও সাংবাদিকদের ধন্দে রেখেছেন মুলায়ম।  তাঁর দাবি, দলের মধ্যে যেহেতু কোনও ঝগড়াঝাঁটিই নেই, তাই সমঝোতার প্রশ্নও ওঠে না। দলে কোন গোষ্ঠীই সংখ্যাগরিষ্ঠ,তা প্রমাণের জন্য মুলায়ম ও অখিলেশ গোষ্ঠীকে ৯ জানুয়ারি পর্যন্ত সময় দিয়েছে নির্বাচন কমিশন। অখিলেশ শিবিরের দাবি, ইতিমধ্যেই ২১২ জন বিধায়কের সই করা গরিষ্ঠতার প্রমাণ কমিশনে জমা দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন  নার্গিস, ইয়ামিদের লেটেস্ট ছবি

.