শুভেচ্ছা দূত বিতর্কে সল্লুতে সরব যোগেশ্বরকে টুইটারে অপমান ভাইজান ভক্তদের, প্রতিবাদে সেওয়াগ

অনেক আশা থাকলেও গেমসের শেষদিনে রিওতে ব্যর্থ হয়েছেন কুস্তিগির যোগেশ্বর দত্ত। আর এই সুযোগে ময়দানে নেমে পড়েছেন সলমন খানের ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় যোগেশ্বরকে অপমান করতে নানা পোস্ট করছেন ভাইজান ভক্তরা। রিওতে ৬৬ কেজি ফ্রিস্টাইল বিভাগে প্রথম রাউন্ডে হেরে বিদায় নেওয়া যোগেশ্বরকে কটূক্তি করা নানা টুইট ছড়াতে শুরু করেন ভাইজান ভক্তরা।  

Updated By: Aug 22, 2016, 02:26 PM IST
শুভেচ্ছা দূত বিতর্কে সল্লুতে সরব যোগেশ্বরকে টুইটারে অপমান ভাইজান ভক্তদের, প্রতিবাদে সেওয়াগ

ওয়েব ডেস্ক: অনেক আশা থাকলেও গেমসের শেষদিনে রিওতে ব্যর্থ হয়েছেন কুস্তিগির যোগেশ্বর দত্ত। আর এই সুযোগে ময়দানে নেমে পড়েছেন সলমন খানের ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় যোগেশ্বরকে অপমান করতে নানা পোস্ট করছেন ভাইজান ভক্তরা। রিওতে ৬৬ কেজি ফ্রিস্টাইল বিভাগে প্রথম রাউন্ডে হেরে বিদায় নেওয়া যোগেশ্বরকে কটূক্তি করা নানা টুইট ছড়াতে শুরু করেন ভাইজান ভক্তরা।  

আরও পড়ুন- রিওতে নিজের জেতা পদক ছুঁড়ে দিলেন সিমোন বাইলস!

কিন্তু কেন?কারণটা হল সলমন খানকে যখন রিও অলিম্পিকে দেশের শুভেচ্ছা দূত বানায় আইওসি, তখন যোগেশ্বর দত্ত তার তীব্র প্রতিবাদ জানান। যোগেশ্বরের যুক্ত ছিল, সলমন নন, কোনও ক্রীড়াবিদকেই শুভেচ্ছা দূত করা উচিত ছিল। লন্ডন অলিম্পিকে পদক জয়ী যোগেশ্বরের যুক্ত ছিল, অলিম্পিক সলমনের ছবি প্রচারের জায়গা নয়। সেই সময়ই আবার রিলিজ ছিল সুলতানের। সলমন ভক্তরা এতেই চটে গিয়ে যোগেশ্বরকে নিয়ে নানা কটূ মন্তব্য করছেন।

যোগেশ্বরের পাশে এসে দাঁড়িয়েছেন প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ। সেওয়াগ টুইটারে লিখেছেন, এটা লজ্জা যারা যোগেশ্বর দত্তকে অপমান করছে। ওকে অপমান করার আগে ভেবে দেখুন ও দেশের জন্য কত কী করেছে।

 

অলিম্পিকে পদকজয়ী এই কুস্তিগিরের ভক্তরা অবশ্য তাদের চ্যালেঞ্জ ছুড়ে বলেছেন, সলমনের উচিত যোগেশ্বরের সঙ্গে আখড়ায় নেমে কুস্তি লড়া।

 

.