পদবি 'খান' বলেই সাজা হয়নি সলমনের: সাধ্বী প্রাচী

হিট অ্যান্ড রান মামলায় সলমন খানের বেলের পর বিতর্কিত মন্তব্য করে আবার শিরোনামে উঠে এলেন বিজেপি সাংসদ সাধ্বী প্রাচী। 'সলমন খান মুসলিম না হলে, বিচার পেত দরিদ্র পরিবার', সাধ্বী প্রাচীর এই মন্তব্যই নতুন করে তৈরি করেছে বিতর্ক।

Updated By: May 9, 2015, 02:51 PM IST
পদবি 'খান' বলেই সাজা হয়নি সলমনের: সাধ্বী প্রাচী

নিউ দিল্লি: হিট অ্যান্ড রান মামলায় সলমন খানের বেলের পর বিতর্কিত মন্তব্য করে আবার শিরোনামে উঠে এলেন বিজেপি সাংসদ সাধ্বী প্রাচী। 'সলমন খান মুসলিম না হলে, বিচার পেত দরিদ্র পরিবার', সাধ্বী প্রাচীর এই মন্তব্যই নতুন করে তৈরি করেছে বিতর্ক।

শুক্রবার বম্বে হাইকোর্ট সলমন খানের সাজার নির্দেশকে স্থগিত রেখে বেলের আদেশকেই বহাল রেখেছে। ২০০২ হিট অ্যান্ড রান মামলায় তাই এখনই জেলে যেতে হবেনা সলমন খানকে। দায়রা আদলত যদিও এই মামলায় সলমনের ৫ বছরের জেলের সাজার কথা ঘোষণা করেন। সাজা ঘোষণার ৩ ঘণ্টার মধ্যেই বেল পেয়ে ছিলেন বলিউড তারকা সলমন। ২০০২, ২৮ সেপ্টেম্বর বান্দ্রায় ফুটপাথের ওপর উঠে যায় সলমনের গাড়ি। ঘটনাস্থলেই প্রাণ হারান একজন, আহত হয়েছিল ৪ জন। সেই ঘটনায় ১৩ বছর ধরে চলে বিচার পক্রিয়া। সাজার বদলে বেল, এই পরিপ্রেক্ষিতেই বেফাস মন্তব্য করেন বিজেপি সাংসদ।  সাধ্বী প্রাচী তাঁর মন্তব্যে সখ্যালঘুদের আক্রমণ করেছেন, মনে করছে রাজনৈতিক মহল।

এর আগে হিন্দু মহিলাদের একাধিক সন্তান জন্ম দেওয়ায়র নিদান দিয়েছিলেন এই বিজেপি সাংসদ। 

.