Punjab Police: পাঞ্জাব পুলিসের গোয়েন্দা দফতরে বিস্ফোরণ, কঠোর নিরাপত্তা; তীব্র চাঞ্চল্য

পিছনে কি নাশকতার ছক? রিপোর্ট চাইলেন মুখ্যমন্ত্রী

Updated By: May 9, 2022, 11:59 PM IST
Punjab Police: পাঞ্জাব পুলিসের গোয়েন্দা দফতরে বিস্ফোরণ, কঠোর নিরাপত্তা; তীব্র চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন: মোহালিতে পাঞ্জাব পুলিসের গোয়েন্দা দফতরের (Punjab Police's intelligence office) বিস্ফোরণ। সোমবার রাতে মূল ভবনের তিনতলায় বিস্ফোরণটি হয়। প্রথমে মনে করা হয়েছিল যে, রকেট প্রপেলড গ্রেনেড হামলা (RPG) হয়েছে। তবে পুলিস জানায়, ভবনের মধ্যে রাখা বিস্ফোরকই ফেঁটে যায়। ফলে মৃদু বিস্ফোরণ হয়। 

বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে গোটা ভবন-সহ আশপাশের এলাকা। জানলা এবং দরজার ক্ষতি হয়েছে। তবে, এখনও কোনও হতাহতের খবর নেই। প্রথমে মনে করা হয়েছিল যে, রকেট লঞ্চারের মাধ্যমে প্রপেলড গ্রেনেড হামলা (RPG) চালানো হয়েছে। গোটা এলাকা ঘিরে ফেলে পুলিস। যদিও পরে সরকারি বিবৃতিতে মোহালি পুলিস জানিয়েছে, ৭টা ৪৫ মিনিট নাগাদ এই হামলার ঘটনাটি ঘটেছে। মৃদু বিস্ফোরণ। ঘটনাস্থলে শীর্ষ আধিকারিকরা এবং ফরেনসিক দল গিয়েছে। ইতিমধ্যে ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট তলব করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবৎ মান (Bhagwant Mann)। 

এই হামলার ঘটনার সঙ্গে কোনও জঙ্গিযোগ রয়েছে কিনা, তা নিয়ে এখনও মুখ খুলতে চাননি অফিসাররা। তবে ঘটনার কয়েকদিন আগেই জঙ্গি হামলার আশঙ্কা প্রকাশ করেছিল পাঞ্জাব পুলিস  (Punjab Police)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.