Lalu Prasad: সিঁড়ি থেকে পড়ে গেলেন লালুপ্রসাদ যাদব, কাঁধে-কোমরে গুরুতর চোট

দীর্ঘদিন ধরেই শারীরিক সমস্যায় ভুগছেন লালুপ্রসাদ যাদব (RJD President Lalu Prasad)। কিডনির চিকিৎসা করাতে তাঁর বিদেশে যাওয়ার কথা রয়েছে। তবে তার আগেই বাড়িতে এই দুর্ঘটনা।

Updated By: Jul 4, 2022, 12:09 AM IST
Lalu Prasad: সিঁড়ি থেকে পড়ে গেলেন লালুপ্রসাদ যাদব, কাঁধে-কোমরে গুরুতর চোট
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাড়িতেই দুর্ঘটনা! গুরুতর জখম আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদব (RJD President Lalu Prasad)। সূত্রের খবর, সিঁড়ি থেকে পড়ে গিয়েছেন তিনি। কাঁধ এবং কোমরে চোট পেয়েছেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

দীর্ঘদিন ধরেই শারীরিক সমস্যায় ভুগছেন লালুপ্রসাদ যাদব (RJD President Lalu Prasad)। কিডনির চিকিৎসা করাতে তাঁর বিদেশে যাওয়ারও কথা রয়েছে। তবে তার আগেই বাড়িতে এই দুর্ঘটনা। জানা গিয়েছে, সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে। তাঁর কোমর এবং কাঁধে প্রচণ্ড ব্যথা হচ্ছে। 

পশু খাদ্য কেলেঙ্কারিতে অভিযুক্ত লালুপ্রসাদ যাদব (RJD President Lalu Prasad)। রাঁচির স্পেশ্যাল সিবিআই কোর্টের নির্দেশে বেশ কয়েক বছর জেল বন্দি ছিলেন তিনি। মাসখানেক আগে জামিনে মুক্তি পান। 

আরও পড়ুন: PM Narendra Modi: রাজনৈতিক হিংসা নিয়ে সরব মোদী, প্রধানমন্ত্রীর মুখে দু'বার বাংলার নাম!

আরও পড়ুন: NSA Ajit Doval: হঠাৎ দার্জিলিংয়ে ভারতের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল, কারণটা কী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.