প্রজাতন্ত্র দিবসে দেশবাসীকে টুইটে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

প্রজাতন্ত্র দিবসে দেশবাসীর প্রতি টুইটারে বার্তা প্রধানমন্ত্রীর। ৬৭তম প্রজাতন্ত্রের সকালে সহ ভারতীয়দের শুভেচ্ছা জানানয় নরেন্দ্র মোদী।  পাশাপাশি সংবিধান রচয়িতাদের প্রতিও শ্রদ্ধার্ঘ টুইটে।  খসড়া কমিটির চেয়ারম্যানের ভূমিকার জন্য ডঃ আম্বেদকরকে কুর্নিশ জানান মোদী।

Updated By: Jan 26, 2016, 09:40 AM IST
 প্রজাতন্ত্র দিবসে দেশবাসীকে টুইটে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

ওয়েব ডেস্ক: প্রজাতন্ত্র দিবসে দেশবাসীর প্রতি টুইটারে বার্তা প্রধানমন্ত্রীর। ৬৭তম প্রজাতন্ত্রের সকালে সহ ভারতীয়দের শুভেচ্ছা জানানয় নরেন্দ্র মোদী।  পাশাপাশি সংবিধান রচয়িতাদের প্রতিও শ্রদ্ধার্ঘ টুইটে।  খসড়া কমিটির চেয়ারম্যানের ভূমিকার জন্য ডঃ আম্বেদকরকে কুর্নিশ জানান মোদী।

 

এবার প্রজাতন্ত্র দিবসে সেনাবাহিনী জওয়ানদের জন্য একটি অশোক চক্র, ২টি কীর্তি চক্র ও ৮টি সৌর্য চক্র পুরস্কার ঘোষণা করেছেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। অশোক চক্রে সম্মানিত করা হয়েছে, কাশ্মীরে কুপওয়াড়ায় জঙ্গি দমনে মৃত ল্যান্স নায়েক মোহন নাথ গোস্বামীকে। পায়ে ও পেটে গুলি লাগা অবস্থায় আক্রমনকারী সব জঙ্গিকে নিকেশ করে সঙ্গীদের বাঁচান মোহন নাথ গোস্বামী। পরে তাঁর মৃত্যু হয়। জানুয়ারির রাত্রে পাঠানকোটে জঙ্গিদের তাড়া করে এক জঙ্গীকে নিকেশ করেন জগদীশ চাঁদ। পরে আরেক জঙ্গির গুলিতে মৃত্যু হয় তাঁর। তাঁকেও দেওয়া হচ্ছে কীর্তি চক্র।

.