Mukesh Ambani: এবার ৪০০ কোটি! নইলে খুন, ফের হুমকি মেল মুকেশ আম্বানিকে

ফের শনিবার ২০০ কোটি টাকার দাবিতে মেল পান আম্বানি। মুকেশ আম্বানিকে প্রাণনাশের হুমকি দিয়ে ওই মেলে লেখা হয়েছে, ‘যেহেতু আপনি আগের মেলের কোনও উত্তর দেননি, তাই টাকার অঙ্ক বাড়িয়ে ২০০ কোটি টাকা করা হল। অন্যথায় মৃত্যুর পরোয়ানায় স্বাক্ষর করা হয়েই গিয়েছে।’

Updated By: Oct 31, 2023, 02:57 PM IST
Mukesh Ambani: এবার ৪০০ কোটি! নইলে খুন, ফের হুমকি মেল মুকেশ আম্বানিকে
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চার দিনে তৃতীয়বার হুমকি ইমেল পেলেন মুকেশ আম্বানি। এবার ৪০০ কোটি টাকা চেয়ে হুমকি ইমেল এসেছে। টাকা না দিলে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে রিলায়েন্স গোষ্ঠীর চেয়ারম্যানকে। মুম্বই পুলিস সূত্রে খবর, গত শুক্রবার ২০ কোটি টাকা দাবি করে প্রথম খুনের হুমকি ইমেল আসে তাঁর কাছে। ঠিক তার পরের দিনই আরও একটি ইমেল। সেখানে বলা হয়, ২০ নয়, ২০০ কোটি টাকা দিতে হবে। 

আরও পড়ুন, Indian Air Force | MIG-21 Bison: যাত্রা শেষ, 'বাইসন'-এ আর উড়বে না বায়ু সেনা

শুক্রবার অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির কাছ থেকে ২০ কোটি টাকা চেয়ে প্রথম ইমেল পাওয়ার পর শিল্পপতির নিরাপত্তার দায়িত্বে থাকা অফিসারের অভিযোগের ভিত্তিতে গামদেবী থানায় এফআইআর দায়ের করা হয়। মেইলে লেখা, "তুমি যদি আমাদের ২০ কোটি টাকা না দাও, তাহলে আমরা তোমাকে মেরে ফেলব। আমাদের কাছে ভারতের সবচেয়ে ভালো শুটাররা আছে।" অর্থাত্, মেইল থেকে এটা স্পষ্ট যে, মুকেশ আম্বানিকে গুলি করে খুনের হুমকি দেওয়া হয়েছে।

ফের শনিবার ২০০ কোটি টাকার দাবিতে মেল পান আম্বানি। মুকেশ আম্বানিকে প্রাণনাশের হুমকি দিয়ে ওই মেলে লেখা হয়েছে, ‘যেহেতু আপনি আগের মেলের কোনও উত্তর দেননি, তাই টাকার অঙ্ক বাড়িয়ে ২০০ কোটি টাকা করা হল। অন্যথায় মৃত্যুর পরোয়ানায় স্বাক্ষর করা হয়েই গিয়েছে।’ ওই কর্মকর্তা জানান, সোমবার তৃতীয় ইমেল পেয়েছেন তারা। এবার তাতে দাবি দ্বিগুণ। 

অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে ৩৮৭ ও ৫০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। ভারত তথা এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি হলেন মুকেশ আম্বানি। তাঁকে হুমকি দেওয়ার ঘটনা এই প্রথম নয়। গত বছরই মুকেশ আম্বানিকে খুনের হুমকি দেওয়ার ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছিল। তাঁর বাড়ি ‘অ্যান্টিলিয়া' বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল। 

আরও পড়ুন, Maratha Quota Protest: দুই বিধায়কের বাড়িতে অগ্নিংসযোগ, সংরক্ষণের দাবিতে উত্তপ্ত মহারাষ্ট্র

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.