কোমায় আচ্ছন্ন রোগীর চোখ খুবলে খেল ইঁদুর, গাফিলতির অভিযোগ

২৭ বছরের পরমিন্দর গুপ্তা নামে ওই রোগীর বাবা রাম গুপ্তা জানিয়েছেন, ''ছেলে দুর্ঘটনায় আহত হয়ে কোমায় চলে যায়। এরপরই তাঁকে ২৩ এপ্রিল স্থানান্তরিত করা হয় মুম্বইয়ের বাল ঠাকরে ট্রমা কেয়ার হাসপাতালে।

Updated By: Apr 29, 2018, 04:25 PM IST
কোমায় আচ্ছন্ন রোগীর চোখ খুবলে খেল ইঁদুর, গাফিলতির অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : হাসপাতালে কোমায় আচ্ছন্ন এক রোগীর চোখ খুবলে খেল ইঁদুর! মুম্বইয়ের এক প্রথম সারির হাসপাতালের বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন রোগীর আত্মীয়রা। যদিও, হাসপাতাল কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে।

 

২৭ বছরের পরমিন্দর গুপ্তা নামে ওই রোগীর বাবা রাম গুপ্তা জানিয়েছেন, ''ছেলে দুর্ঘটনায় আহত হয়ে কোমায় চলে যায়। এরপরই তাঁকে ২৩ এপ্রিল স্থানান্তরিত করা হয় মুম্বইয়ের বাল ঠাকরে ট্রমা কেয়ার হাসপাতালে। সেখানেই ছেলেকে যে ঘরে রাখা হয়েছিল সেখানে দুটি ইঁদুর ঘুরে বেড়াতে দেখেছি। এরপরই ছেলের বেডের সামনে গিয়ে দেখি তাঁর চোখের পাতার অনেকটা অংশ কেটে গিয়েছে।'' তিনি বলেন, ''তার থেকেই আমাদের সন্দেহ, এটা ইঁদুরেরই কাজ।''

এদিকে, হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, তাদের বিরুদ্ধে তোলা অভিযোগ ভিত্তিহীন। হাসপাতালের ভাবমূর্তি নষ্ট করতেই এই কাজ করা হচ্ছে। এখানেই শেষ নয় পরমিন্দরের পরিবার চিকিত্সার ওপরও হস্তক্ষেপ করছে। গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে কর্তৃপক্ষ।

আরও পড়ুন- মাঝ আকাশে ইঞ্জিন বিকল এয়ার ইন্ডিয়ার বিমানের, অল্পের জন্য প্রাণে রক্ষা ২৪০ যাত্রীর

.