যোগগুরু রামদেবকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় খেঁউড়

যোগগুরু রামদেব। একাধিক ইস্যুতে বিতর্কের মুখ হয়ে খবরের শিরোনামে এসছেন তিনি। কখনও দিল্লির রামলীলা ময়দানে সালওয়ার কামিজে এসে বিতর্ক, আবার কখনও তাঁর সংস্থা 'পতঞ্জলী'র নুডুলস নিয়ে সমস্যা হওয়াতে জড়িয়েছেন যোগগুরু রামদেব। এবার আরও একবার নিজেকে 'খেঁউড়'-এর উপাদান করে তুললেন নিজেকে। ফর্মুলা ওয়ানে গাড়ির সঙ্গে পাল্লা দিয়ে দৌড়াচ্ছেন তিনি অথবা কার্টুন চরিত্রের সঙ্গে নাচছেন রামদেব। সোশ্যাল নেটওয়ার্ক সাইটগুলো জুড়ে কেবলই রামদেব। 

Updated By: Jul 29, 2016, 03:49 PM IST
যোগগুরু রামদেবকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় খেঁউড়

ওয়েব ডেস্ক: যোগগুরু রামদেব। একাধিক ইস্যুতে বিতর্কের মুখ হয়ে খবরের শিরোনামে এসছেন তিনি। কখনও দিল্লির রামলীলা ময়দানে সালওয়ার কামিজে এসে বিতর্ক, আবার কখনও তাঁর সংস্থা 'পতঞ্জলী'র নুডুলস নিয়ে সমস্যা হওয়াতে জড়িয়েছেন যোগগুরু রামদেব। এবার আরও একবার নিজেকে 'খেঁউড়'-এর উপাদান করে তুললেন নিজেকে। ফর্মুলা ওয়ানে গাড়ির সঙ্গে পাল্লা দিয়ে দৌড়াচ্ছেন তিনি অথবা কার্টুন চরিত্রের সঙ্গে নাচছেন রামদেব। সোশ্যাল নেটওয়ার্ক সাইটগুলো জুড়ে কেবলই রামদেব। 

আসল কাণ্ডটা ঘটে ছিল সেদিন, যেদিন নিজের গেরুয়া বসন আর স্নিকার্স পরে ফুটবল খেলতে নেমেছিলেন যোগগুরু। সেই ছবি নিয়েই তৈরি হয়েছে নতুন এই ছবিগুলো। ফটোশপের কারসাজিতে রামদেবের ব্যাকড্রপ পাল্টে গিয়েছে। দ্য ভাইরাল ফিভার নামের একটি সোশ্যাল সাইট এই কাণ্ড ঘটিয়েছে, মূলত তাদের পাতাতেই রয়েছে রামদেবের এই ছবিগুলো। দেখুন ছবি- 

 

 

.