৬ লাখ টাকা দিয়ে 'বউ কিনে' বিয়ে, স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নাবালিকার

অভিযুক্তের বয়স ৩৫ বছর, আর নাবালিকার বয়স মাত্র ১৩। ১০ মাস ধরে চলা শারীরিক ও মানসিক নির্যাতনের পর প্রতিবাদ জানাল নাবালিকা। থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনাল নাবালিকা স্ত্রী। 

Updated By: Jul 29, 2016, 02:23 PM IST
৬ লাখ টাকা দিয়ে 'বউ কিনে' বিয়ে, স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নাবালিকার

ওয়েব ডেস্ক: অভিযুক্তের বয়স ৩৫ বছর, আর নাবালিকার বয়স মাত্র ১৩। ১০ মাস ধরে চলা শারীরিক ও মানসিক নির্যাতনের পর প্রতিবাদ জানাল নাবালিকা। থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনাল নাবালিকা স্ত্রী। 

তদন্তে নেমে পুলিস জানতে পারে ওই নাবালিকাকে ৬ লাখ ৩০ হাজার টাকা দিয়ে কিনে ছিল অভিযুক্ত লচ্ছারাম কৃপারাম চৌধুরী। বিয়ের আগে প্রাথমিক ৫০ হাজার টাকা, বিয়ের পরে আরও ৫ লাখা ৮০ হাজার টাকার লেন্দেন হয় বলে পুলিস জানতে পেরেছে। শুধু তাই নয়, বিয়ে করার সময় নাবালিকার বয়স বাড়িয়ে ২০ বছর দেখিয়ে আইনসম্মতভাবে বিয়ে করে সে। নাবালিকাকে বেআইনিভাবে বিয়ে এই দোষে দোষী প্রমাণিত হলে কড়া শাস্তি হবে অভিযুক্তের। 

ঘটনাটি ঘটেছে রাজস্থানের পালি জেলায়। মেয়েটির মা মারা যায় খুব ছোট বেলাতেই।  মায়ের হঠাৎ মৃত্যুর পর বাবা আরও একটি বিয়ে করেন। বাবাও মারা যায় কয়েক বছর আগে। সৎ-মায়ের কাছেই বড় হয়েছে ওই নাবালিকা। এই বিয়ের ক্ষেত্রে নাবালিকার পরিবারের কোনও ভূমিকা আছে কিজনা, তা খতিয়ে দেখছে পুলিস। 

 

.