কেন্দ্রীয় মন্ত্রীকে সপাটে চড়, অনুগামীদের পাল্টা মারে হাসপাতালে যুবক

ওই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অটওয়াল। সেখানে বক্তব্য রাখার পর, মঞ্চ থেকে নেমে জনসংযোগে ব্যস্ত ছিলেন মন্ত্রী। সেসময়ই তাঁর দল রিপাবলিকান পার্টির এক বিক্ষুব্ধ সদস্য তাঁকে ধাক্কা মারে। 

Updated By: Dec 9, 2018, 01:40 PM IST
কেন্দ্রীয় মন্ত্রীকে সপাটে চড়, অনুগামীদের পাল্টা মারে হাসপাতালে যুবক
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় মন্ত্রীকে সপাটে চড়। পরে তাঁর অনুগামীদের হাতেই মারধর খেলেন যুবক। শনিবার রাতে মহারাষ্ট্রের অম্বরনাথে একটি অনুষ্ঠানে ঘটনাটি ঘটেছে।

ওই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অটওয়াল। সেখানে বক্তব্য রাখার পর, মঞ্চ থেকে নেমে জনসংযোগে ব্যস্ত ছিলেন মন্ত্রী। সেসময়ই তাঁর দল রিপাবলিকান পার্টির এক বিক্ষুব্ধ সদস্য তাঁকে ধাক্কা মারে। মন্ত্রী টাল সামলাতে না সামলাতেই গালে সপাটে চড়। এরপরই অভিযুক্ত প্রবীণ গোসাবির ওপর ঝাঁপিয়ে পড়েন মন্ত্রীর অনুগামীরা। মাটিতে ফেলে বেধড়ক মারধর চলে। পরে মন্ত্রীরই দেহরক্ষী ও পুলিস যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন- মমতাই মধ্যমণি! লোকসভার আগে বিরোধী শক্তি এককাট্টা করতে রাজধানী যাচ্ছেন তৃণমূল সুপ্রিমো

তবে, ওই যুবক কী উদ্দেশ্য নিয়ে মন্ত্রীর উপর হামলা চালালেন, সে বিষয়ে এখনও স্পষ্ট নয়। পুলিস সূত্রে খবর, জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে প্রবীণ গোসাবিকে। এই ঘটনার পরই মুম্বই রওনা হয়ে যান কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অটওয়াল।

.