রাজনীতিতে রজনীকান্ত, জল্পনার ঢেউ দেশ জুড়ে

রাজনীতিতে আসতে পারেন রজনীকান্ত। দক্ষিণী মহাতারকাকে নিয়ে এমনই রাজনৈতিক জল্পনা এখন দেশ জুড়ে। শোনা যাচ্ছে, রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের (আরএসএস) তাত্বিক নেতা গুরুমূর্তি তাঁকে 'পরামর্শ' দিয়েছেন রাজনৈতিক দল প্রতীষ্ঠার বিষয়ে।

Updated By: Feb 10, 2017, 09:33 PM IST
রাজনীতিতে রজনীকান্ত, জল্পনার ঢেউ দেশ জুড়ে

ওয়েব ডেস্ক: রাজনীতিতে আসতে পারেন রজনীকান্ত। দক্ষিণী মহাতারকাকে নিয়ে এমনই রাজনৈতিক জল্পনা এখন দেশ জুড়ে। শোনা যাচ্ছে, রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের (আরএসএস) তাত্বিক নেতা গুরুমূর্তি তাঁকে 'পরামর্শ' দিয়েছেন রাজনৈতিক দল প্রতীষ্ঠার বিষয়ে।

বিশ্লেষকদের মতে, তামিলনাড়ু রাজনীতির বর্তমান 'ঘোলা জলে মাছ ধরতে চেয়ে' রজনীকান্তকে এমন পরামর্শ দিচ্ছেন আরএসএস ওরফে বিজেপি। কিন্তু এখনও পর্যন্ত পাওয়া খবর অনুসারে, দক্ষিণের এই মহাতারকা দল গঠনের বিষয়ে কোনও সিদ্ধান্তে আসতে পারেননি। বরং তিনি তাঁর আপনজন এবং শুভানুধ্যায়ীদের কাছ থেকে এই বিষয়ে পরামর্শ চাইছেন। এমনও শোনা যাচ্ছে এই শুভানুধ্যায়ীদের তালিকায় সবার শীর্ষে রয়েছেন অমিতাভ বচ্চন। আর 'বচ্চন সাব' নাকি 'থালাইভা'কে রাজনীতিতে যোগ না দেওয়ার ব্যাপারেই পরামর্শ দিয়েছেন। অনেকেই মনে করছেন, অমিতাভের এই পরামর্শের পিছনে রয়েছে সক্রিয় রাজনীতিতে তাঁর নিজের তিক্ত অভিজ্ঞতা।

আরও পড়ুন- ভারত-বাংলাদেশ সীমান্তে শক্তি বাড়াচ্ছে জঙ্গি সংগঠন হুজি : রিপোর্ট

.