Goa Assembly Polls 2022: একদিনের সফরে শুক্রবার পানাজিতে Rahul Gandhi, বৈঠক দলের নেতাদের সঙ্গে

এর আগে ২ ফেব্রুয়ারি সফর করার কথা ছিল রাহুল গান্ধির, যা ৪ ফেব্রুয়ারি পর্যন্ত স্থগিত করা হয়

Updated By: Feb 4, 2022, 07:45 AM IST
Goa Assembly Polls 2022: একদিনের সফরে শুক্রবার পানাজিতে Rahul Gandhi, বৈঠক দলের নেতাদের সঙ্গে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কংগ্রেস নেতা এবং সাংসদ রাহুল গান্ধী (Rahul Gandhi) শুক্রবার পানাজি (Panaji) পৌঁছাবেন। সৈকত রাজ্যে তার শুক্রবার তার একদিনের সফর।

গোয়া প্রদেশ কংগ্রেস কমিটির মিডিয়া বিভাগের চেয়ারম্যান অমরনাথ পাঞ্জিকরের (Amarnath Panjikar) একটি অফিসিয়াল বিবৃতি অনুসারে, এর আগে ২ ফেব্রুয়ারি সফর করার কথা ছিল রাহুল গান্ধির, যা ৪ ফেব্রুয়ারি পর্যন্ত স্থগিত করা হয়েছিল কারণ তার সংসদীয় কাজ ছিল এবং ৩ ফেব্রুয়ারি রায়পুরে তার সফর ছিল। সেখানে শহীদদের সম্মানে স্মৃতিসৌধের 'ভূমিপূজন' করেন তিনি।

একদিনের সফরে রাহুল গান্ধী পর্যটন সেক্টরের প্রতিনিধি, অঙ্গনওয়াড়ি কর্মী এবং অন্যান্যদের সঙ্গে বৈঠক করবেন।

এর পাশাপাশি তিনি কর্মীদের সভায় ভাষণ দেবেন এবং কংগ্রেসের প্রার্থীদেরও গাইড করবেন।

আরও পড়ুন: Netaji: ইন্ডিয়া গেটে 'নিষ্প্রদীপ' হলোগ্রাম মূর্তি! প্রতিবাদে ধরনা তৃণমূল সাংসদদের

শুক্রবার ওয়েনাডের (Wayanad) সাংসদের গোয়া সফরের সময়, তিনি সকাল ১০ টায় সাদা, মুরমুগাও-এর (Mormugao) সাদা-তে (Sada) ডোর-টু-ডোর প্রচার চালাবেন। এরপর দুপুর ১২.৩০ মিনিটে ডোনা পাওলার (Dona Paula) ইন্টারন্যাশনাল সেন্টারে (The International Centre) প্রার্থীদের সঙ্গে বৈঠক করবেন তিনি।

দুপুর ২.১৫ মিনিটে, রাহুল গান্ধী ডোনা পাওলায় পর্যটন প্রতিনিধি এবং CII-এর প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবেন। বিকাল ৪টায় তিনি , , সানকেলিমের (Sanquelim) সাঁখালী (Sankhali) এলাকার সাঁখালী মিউনিসিপ্যাল ​​গ্রাউন্ডে (Sankhali Municipal Ground) "নির্ধার" (NIRDHAR) ভার্চুয়াল সমাবেশে যোগ দেবেন।

১৪ ফেব্রুয়ারি গোয়ায় বিধানসভা ভোট অনুষ্ঠিত হবে। ভোট গণনা হবে ১০ মার্চ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.