জলদি দেখা মিলবে রাহুলের, আশ্বাস সোনিয়ার

রহস্যময় ছুটি কাটিয়ে খুব তাড়াতাড়িই ফের রাজনীতির ময়দানে পুরো দমে দেখা মিলবে রাহুল গান্ধীর। শনিবার জানিয়ে দিলেন খোদ কংগ্রেস প্রেসিডেন্ট সোনিয়া গান্ধী।

Updated By: Mar 28, 2015, 10:05 PM IST
জলদি দেখা মিলবে রাহুলের, আশ্বাস সোনিয়ার

ওয়েব ডেস্ক: রহস্যময় ছুটি কাটিয়ে খুব তাড়াতাড়িই ফের রাজনীতির ময়দানে পুরো দমে দেখা মিলবে রাহুল গান্ধীর। শনিবার জানিয়ে দিলেন খোদ কংগ্রেস প্রেসিডেন্ট সোনিয়া গান্ধী।

''কোথায় আছেন রাহুল?, কবে দেখা মিলবে তাঁর?'' আজ আমেঠিতে এই প্রশ্নের উত্তরে সোনিয়া জানান ''জলদিই রাহুল, প্রিয়াঙ্কা দুজনেই আপনাদের সামনে উপস্থিত হবেন।'' তবে, ঠিক কবে দেখা মিলবে রাহুলের, সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু জানাননি তিনি।

এর আগে কংগ্রেস দলীয় সূত্রে খবর ছিল এপ্রিল মাসে ফিরছেন রাহুল। ছোট বড় সব কংগ্রেস নেতারাই বারবার দাবি করেছেন 'অদূর ভবিষ্যতে' ফের দলীয় কাজে সক্রিয় হবেন ভাইস প্রেসিডেন্ট। কিন্তু, তাঁরা কেউই নির্দিষ্ট দিনক্ষণের উল্লেখ করেননি।

ফিরেই দলীয় প্রেসিডেন্ট পদের নির্বাচনে অংশগ্রহণ করবেন রাহুল, আর এইবার যে তাঁর পদোন্নতি হবে সে বিষয়ে এক কথায় নিশ্চিত রাজনৈতিক মহল।

 ''রায় বারেলি আর আমেঠি আমাদের দায়িত্ব...এটা আমাদের পরিবার, এখানে আমাদের বাড়ি।'' আজ আমেঠিতে রেল দুর্ঘটনায় মৃত এক কৃষক নেতার পরিবারের সঙ্গে দেখা করার পর এই মন্তব্য করেন কংগ্রেস সুপ্রিমো।  

কিছুদিন আগেই স্থানীয় সাংসদ রাহুল গান্ধীকে 'নিরুদ্দেশ' ঘোষণা করে পোস্টার পরেছিল আমেঠির স্টেশন, বাসস্টপ, বাজারে। সেই পোস্টারে 'নিরুদিষ্ট' কংগ্রেস সাংসদকে খুঁজে আনার অনুরোধ করা হয়েছিল।
     

     

     

 

.