Rahul Gandhi: 'অধীর আগ্রহে অপেক্ষা করছি', রাহুলের বিরুদ্ধে অভিযানের পরিকল্পনা করছে ইডি!

এক্স হ্যান্ডল পোস্টে লোকসভার বিরোধী দলনেতার দাবি,  'স্পষ্টতই দু'জন আমার চক্রব্যূহ মন্তব্য পছন্দ করেননি। ইডির ভিতরের লোকেরা আমায় বললেন, একটি তল্লাশি অভিযানের পরিকল্পনা করা হচ্ছে'। 

Updated By: Aug 2, 2024, 04:22 PM IST
Rahul Gandhi: 'অধীর আগ্রহে অপেক্ষা করছি', রাহুলের বিরুদ্ধে অভিযানের পরিকল্পনা করছে ইডি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ইডির নজরে এবার রাহুল গান্ধী! 'ইডির ভিতরে লোকেরাই খবর দিয়েছে,  অভিযানের পরিকল্পনা চলছে', এক্স হ্য়ান্ডেলে পোস্টে এমনই দাবি করলেন লোকসভার বিরোধী দলনেতা। সঙ্গে কটাক্ষ, 'অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমাদের তরফ থেকে চা-বিস্কুট ব্যবস্থা থাকবে'।

আরও পড়ুন:  Wayanad Landslide Updates: ওয়ানাডে মৃত্যু এখনই প্রায় ৩০০! বিধ্বস্ত মানুষের পাশে গিয়ে দাঁড়ালেন রাহুল গান্ধী...

ঘটনাটি ঠিক কী? কেন্দ্রীয় বাজেটের বিরুদ্ধে এককাট্টা বিরোধী। সম্প্রতি দিল্লিতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে নীতি আয়োগের বৈঠকে করেছিলেন বিরোধী শাসিত রাজ্যের মুখ্য়মন্ত্রীদের প্রায় সকলেই। সোমবার সংসদের বাজেট বিতর্কে কেন্দ্রকে নিশানা করেন রাহুল। মহাভারতের প্রসঙ্গে টেনে তিনি বলেন, 'হাজার হাজার বছর আগে কুরুক্ষেত্রে ৬ জন মানুষ অভিমন্যুকে একটি চক্রব্যূহে আটকে ফেলে মেরে ফেলেছিল। যেটুকু আমি জেনেছি তা হল চক্রব্যূহকে বলা হয় পদ্মব্যুহ যার অর্থ হল পদ্ম তৈরি। চক্রব্যুহ পদ্মফুলের মতো। আর একুশ শতকে নতুন এক চক্রব্যুহ তৈরি হয়েছে। সেটিও পদ্মের আকারে'।

রেয়াত করেননি মোদীকেও। রাহুলের কথায়, 'প্রধানমন্ত্রী চক্রব্যুহের প্রতীক নিজের বুকে আটকান। অভিমন্যুর সঙ্গে যা হয়েছিল তা ভারতে হচ্ছে, দেশের যুবক, কৃষক, মহিলা, ক্ষুদ্র ও মাঝারি শিল্পপতিরা এই  চক্রব্যুহের  শিকার। এখনও এই চক্রব্যুহের কেন্দ্রবিন্দুতে রয়েছে ৬ জন। এরা হলেন নরেন্দ্র মোদী, অমিত শাহ, মোহন ভাগবত, অজিত দোভাল, আম্বানি ও আদানি'।

ঘড়িতে তখন ১টা বেজে ৫২ মিনিট। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে এক্স হ্যান্ডেলে রাহুল লেখেন,  'স্পষ্টতই দু'জন আমার চক্রব্যূহ মন্তব্য পছন্দ করেননি। ইডির ভিতরের লোকেরা আমায় বললেন, একটি তল্লাশি অভিযানের পরিকল্পনা করা হচ্ছে'। 

 

এই দু'জন কারা? সংসদে চক্রব্যুহ মন্তব্যে যে  ৬ জনে কথা উল্লেখ করেছিলেন, তাঁদেরই ২ জনের দিকে রাহুল ইঙ্গিত করতে চেয়েছেন বলে মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন:  Fake Instagram Account: ছেলে সেজে ইনস্টাগ্রামে ভুয়ো অ্যাকাউন্ট প্রিয়বন্ধুর! প্রেমে পড়লেন তরুণী, তারপর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.