মহারাষ্ট্রে সরকার গড়া নিয়ে পরামর্শ চিদম্বরমের, জেলে গিয়ে সাক্ষাত্ রাহুল-প্রিয়ঙ্কার

গতকাল শশী থারুর এবং মণীশ তিওয়ারিও তিহার জেলে গিয়ে চিদাম্বরমের সঙ্গে দেখা করে আসেন। মহারাষ্ট্রের রাজনৈতিক উচাটন নিয়ে উদ্বেগ প্রকাশ করেন প্রাক্তন অর্থমন্ত্রী

Updated By: Nov 27, 2019, 02:33 PM IST
মহারাষ্ট্রে সরকার গড়া নিয়ে পরামর্শ চিদম্বরমের, জেলে গিয়ে সাক্ষাত্ রাহুল-প্রিয়ঙ্কার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: নিরাব্বই দিন হল প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম জেলে রয়েছেন। আজ  ফের জামিনের আবেদন নিয়ে শুনানি রয়েছে সুপ্রিম কোর্টে। তার আগে সতীর্থের সঙ্গে দেখা করলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী ও দলের সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধী বঢরা। প্রায় ৫০ মিনিট কথা হয় তাঁদের মধ্যে। এ খবর জানিয়ে পুত্র কার্তি চিদাম্বরম জানান, দল তাঁর সঙ্গেই রয়েছে বলে দ্বর্থ্যহীন ভাষায় বলে দিয়েছেন রাহুল ও প্রিয়ঙ্কা।

গতকাল শশী থারুর এবং মণীশ তিওয়ারিও তিহার জেলে গিয়ে চিদাম্বরমের সঙ্গে দেখা করে আসেন। মহারাষ্ট্রের রাজনৈতিক উচাটন নিয়ে উদ্বেগ প্রকাশ করেন প্রাক্তন অর্থমন্ত্রী। পাশাপাশি, কংগ্রেস, এনসিপি এবং শিবসেনার সরকারকেও পরামর্শ দেন। তিনি বলেন, জনগণের স্বার্থে কাজ করতে হবে এই সরকারকে। কৃষকদের সমস্যা, বিনিয়োগ, কর্মসংস্থান, ন্যায়বিচার এবং নারী ও শিশু কল্যাণে এই সরকারকে কাজ করতে হবে।

আরও পড়ুন- দলে স্বাগত, উদ্ধব মন্ত্রিসভায় স্থানও পেতে পারেন বিদ্রোহী অজিত পাওয়ার

উল্লেখ্য, জামিনের আবেদন চেয়ে যতই বারই চিদাম্বরম আদালতের দ্বারস্থ হয়েছেন, তদন্তে প্রভাব খাটানোর অভিযোগ তুলে জামিনের বিরোধিতা করেছে সরকার পক্ষ। তাদের দাবি, চিদাম্বরম যথেষ্ট চতুর এবং বুদ্ধিমান ব্যক্তি, যিনি অতি সহজেই তদন্তে প্রভাব খাটাতে পারেন। উল্লেখ্য, আইএনএক্স দুর্নীতি মামলায় তাঁকে সিবিআই গ্রেফতার করে গত ২১ অগস্ট। ২২ অক্টোবর সুপ্রিম কোর্ট জামিন দিলে ফের ইডি হেফাজতে নেয়। ২৭ নভেম্বর পর্যন্ত এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছে পি চিদম্বরম।

.