দলে স্বাগত, উদ্ধব মন্ত্রিসভায় স্থানও পেতে পারেন বিদ্রোহী অজিত পাওয়ার

সেখানে শরদ পাওয়ার কন্যা সুপ্রিয়া সুলে যেভাবে আলিঙ্গন করে অজিত পাওয়ারকে স্বাগত জানিয়েছেন তা নজর কেডে়ছে রাজনৈতিক মহলের

Updated By: Nov 27, 2019, 02:07 PM IST
দলে স্বাগত,  উদ্ধব মন্ত্রিসভায় স্থানও পেতে পারেন বিদ্রোহী অজিত পাওয়ার

নিজস্ব প্রতিবেদন: আস্থা ভোটের মুখোমুখি না হয়ে ইস্তফা দিয়েছেন দেবেন্দ্র ফডণবীস।  উপমুখ্যমন্ত্রী হিসেবে পদত্যাগ করেছেন অজিত পাওয়ারও। আর তারপরই তিনি বলতে শুরু করেছেন, এনসিপিতেই ছিলাম। দল বরখাস্ত করেনি। তাই এনসিপিতেই আছি। এখন শোনা যাচ্ছে আরও গুরুত্বপূর্ণ খবর। উদ্ধব মন্ত্রিসভায় মন্ত্রী করা হতে পারে বিদ্রোহী অজিত পাওয়ারকে।

আরও পড়ুন-ঢুকে পড়তে পারে কুখ্যাত জেএমবি জঙ্গি সানোয়ার, মালদহ সীমান্তে জারি লাল সতর্কতা

বুধবার সকালে মহারাষ্ট্র বিধানসভায় শপথ নেন নবনির্বাচিত বিধায়করা। সেখানে শরদ পাওয়ার কন্যা সুপ্রিয়া সুলে যেভাবে আলিঙ্গন করে অজিত পাওয়ারকে স্বাগত জানিয়েছেন তা নজর কেডে়ছে রাজনৈতিক মহলের।  এদিন শপথ নেওয়ার পরও শরদ পাওয়ারের ভাইপো বলেছেন, এনসিপিতেই রয়েছি।  এখন রাজনৈতিক মহলের জল্পনা, উদ্ধব ঠাকরে মন্ত্রিসভায় মন্ত্রী করা হতে পারে অজিত পাওয়ারকে।

বিজেপির সরকার গঠনের পর দলের নেতারা প্রকাশ্যে বলতে শুরু করেছেন, অজিত পাওয়ার সমর্থন নেওয়া খুব একটা ভালো সিদ্ধান্ত হতো না। দলের নেতা একনাথ খাড়সে বলেন, অজিত দাদা একাধিক দুর্নীতির সঙ্গে জড়িত। তাই তার সঙ্গে জোট করা না করাই উচিত। প্রসঙ্গত, লক্ষনীয় বিষয় হল বিজেপি-এনসিপি জোট  ভেঙে যাওয়ার পর এবার মুখ খুলতে শুরু করেছেন বিজেপি নেতারা।

আরও পড়ুন-ফেসবুকে প্রেমের ফাঁদে লেকটাউনের গৃহহধূ, লুঠ লাখ টাকার গয়না

এদিকে,  বুধবার দুপুরে অজিত পাওয়ারকে দলে স্বাগত জানানোর ব্যাপারে সবুজ সংকেত দেন এনসিপি নেতা নবাব মালিক। সংবাদসংস্থাকে তিনি বলেন, শেষপর্যন্ত অজিত পাওয়ার তাঁর ভুল স্বীকার করেছেন। এটা একরকম পারিবারিক বিষয়। পাওয়ার সাহেব অজিত পাওয়ারকে  ক্ষমা করে দিয়েছেন। উনি দলেই রয়েছেন। দলে তাঁর পদের কোনও পরিবর্তন হয়নি।

.