মোদীকে দায়িত্বজ্ঞানহীন বলে কটাক্ষ রাহুলের

শুক্রবার  প্রধানমন্ত্রীর এই মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছে ক্ষমতাসীন কংগ্রেস। টুইটে মোদীকে আক্রমণ করেছেন রাহুল গান্ধী।

Updated By: May 4, 2018, 02:44 PM IST
মোদীকে দায়িত্বজ্ঞানহীন বলে কটাক্ষ রাহুলের

নিজস্ব প্রতিবেদন : কর্ণাটকে ভোট গ্রহণের দিন যতই এগিয়ে আসছে, ততই উত্তপ্ত হচ্ছে কংগ্রেস ও বিজেপির বাকযুদ্ধ। একে অপরকে আক্রমণেও ক্রমাগত ঝাঁঝ বাড়াচ্ছে দুপক্ষই। এক কথায় রাজনৈতিক তরজায় জমে উঠেছে কর্ণাটক নির্বাচনের শেষ মুহূর্তের প্রচার। বৃহস্পতিবার কর্ণাটককে অপরাধ জগতের রাজধানী বলে কটাক্ষ করেন প্রধানমন্ত্রী। এবার তারই পাল্টা হিসেবে প্রধানমন্ত্রীর মন্তব্যকে 'দায়িত্বজ্ঞানহীন' আখ্যা দিয়ে টুইট করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

বৃহস্পতিবার কর্ণাটকে একটি নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ''গত কয়েক বছরে এই রাজ্যটিকে কংগ্রেস জঞ্জালে পরিণত করেছে। সিলিকন ভ্যালির সঙ্গে ভারতের যে শহরকে(বেঙ্গালুরু) তুলনা করা হত, আজ তাকেই এরা অপরাধ জগতের রাজধানীতে পরিণত করেছে।''

 

শুক্রবার  প্রধানমন্ত্রীর এই মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছে ক্ষমতাসীন কংগ্রেস। টুইটে মোদীকে আক্রমণ করেছেন রাহুল গান্ধী। কংগ্রেস সভাপতির টুইট, ''যে মানুষটা কথায় কথায় মিথ্যা বলেন, তাঁর মুখে এধনের কথা মানায় না। শুধু তাই নয়, কর্ণাটক ও বেঙ্গালুরুকে নিয়ে যে ভাষায় কথা বলেছেন তিনি, তা রাজ্যবাসীর কাছে অত্যন্ত অপমাণজনক।''  রাহুল আরও লিখেছেন, একটি শহর তৈরি করার যাদের ক্ষমতা নেই তারা এত বড় বড় কথা কী করে বলে? কর্ণাটকের উন্নয়নে কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ সরকারের বরাদ্দ ও বর্তমান মোদী সরকারের বরাদ্দের পরিসংখ্যানও তার টুইটে তুলে ধরেছেন রাহুল।

আরও পড়ুন- প্রবল ধুলোঝড়ে বিধ্বস্ত রাজস্থান, উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ড, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল

.