পাক গুপ্তচর সংস্থার হয়ে চরবৃত্তির অভিযোগে গ্রেফতার ২ সেনা জওয়ান

পঞ্জাব পুলিসের তদন্তে উঠে এসেছে, দুই সেনা জওয়ান ইতিমধ্যেও সেনা সংক্রান্ত ৯০০ নথির ফোটো মাদকপাচারকারীর হাতে তুলে দিয়েছে

Updated By: Jul 6, 2021, 09:07 PM IST
পাক গুপ্তচর সংস্থার হয়ে চরবৃত্তির অভিযোগে গ্রেফতার ২ সেনা জওয়ান

নিজস্ব প্রতিবেদন: পাক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের হয়ে চরবৃত্তি করার অভিযোগে গ্রেফতার ২ জওয়ান। মঙ্গলবার তাদের গ্রেফতার করল পঞ্জাব পুলিস।

গত কয়েক মাসে আইএসআইয়ের কাছে সেনা সম্পর্কে কয়েকশো নথি পাচার করেছে ওই দুই জওয়ান এমনটাই অভিযোগ পুলিসের।

আরও পড়ুন-কেতুগ্রামে নিহত বিজেপি সমর্থকের বাড়িতে মানবাধিকার কমিশনের প্রতিনিধি দল

ধৃত ওই দুই জওয়ান হল হরদীপ সিং(২৩) ও গুরবেজ সিং(২৩)। হরদীপ কর্মরত ছিলেন অনন্তনাগে(Anantnag)। অন্যদিকে, কার্গিলে সেনার ক্লার্ক হিসেব কাজ করতেন গুরবেজ।

পঞ্জাবের ডিজি দীনকর গুপ্তা সংবাদমাধ্যমে জানিয়েছেন, রণদীপ সিং নামে এক মাদক পাচারকারীর কাছ থেকে বেশকিছু সেনা সংক্রান্ত নথি উদ্ধার করে জলন্ধর পুলিস। রণদীপকে জেরা করে জানা গিয়েছে সে হরদীপ কাছ থেকে সেনা সংক্রান্ত বেশকিছু নথি আদায় করেছিল। এর জন্য সে হরদীপকে বিপুল টাকা দেয়। আবার হরদীপ গুরভেজকে ওই কাজে জড়িয়ে দেয়।

আরও পড়ুন-সিবিআইয়ের স্টিকার লাগানো গাড়িতেই পৈতৃক বাড়িতে যাতায়াত ছিল সনাতনের

পঞ্জাব পুলিসের তদন্তে উঠে এসেছে, দুই সেনা জওয়ান ইতিমধ্যেও সেনা সংক্রান্ত ৯০০ নথির ফোটো ও মাদকপাচারকারীর হাতে তুলে দিয়েছে। সে ওই নথি হস্তান্তর করেছে আইএসআইকে(ISI)।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.