Punjab: ধর্ষণে 'না', স্টেডিয়ামের ছাদ থেকে কিশোরীকে ধাক্কা তিন যুবকের!

 ভয়ঙ্কর এই ঘটনার পর সেই খেলোয়াড়কে লুধিয়ানার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ছাদ থেকে ফেলে দেওয়ার পর পা এবং চোয়ালে ভয়ঙ্কর আঘাত পান ওই যুবতী। প্রায় ২৫ ফুট উঁচু থেকে ওই কিশোরীকে ফেলে দেওয়া হয়।

Updated By: Aug 18, 2022, 07:10 PM IST
Punjab: ধর্ষণে 'না', স্টেডিয়ামের ছাদ থেকে কিশোরীকে ধাক্কা তিন যুবকের!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধর্ষণে বাধা দিয়েছিল। তাই শাস্তি হল কিশোরীর। তিনবারের চেষ্টায় গণধর্ষণের পর স্টেডিয়ামের ছাদ থেকে তাঁকে ফেলে দিল অভিযুক্ত যুবকেরা। বৃহস্পতিবার পুলিস জানিয়েছে, পাঞ্জাবের মোগা জেলার তিন যুবক তাকে ধর্ষণের চেষ্টা করার পরে ১৮ বছর বয়সী বাস্কেটবল খেলোয়াড়কে স্টেডিয়ামের ছাদ থেকে ফেলে দেওয়া হয়। ফলে একাধিক জায়গায় ফ্র্যাকচার হয়েছে নিগৃহীতার। ভয়ঙ্কর এই ঘটনার পর সেই খেলোয়াড়কে লুধিয়ানার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ছাদ থেকে ফেলে দেওয়ার পর পা এবং চোয়ালে ভয়ঙ্কর আঘাত পান ওই যুবতী। প্রায় ২৫ ফুট উঁচু থেকে ওই কিশোরীকে ফেলে দেওয়া হয়।

ঘটনাটি ঘটে ১২ আগস্ট এবং তিন অভিযুক্তই তখন থেকে পলাতক ছিল বলে পুলিস সূত্রে খবর। নির্যাতিতার বাবার দায়ের করা অভিযোগ অনুযায়ী, তার মেয়ে অনুশীলনের জন্য মোগা স্টেডিয়ামে গিয়েছিল। অভিযুক্তদের মধ্যে একজন যতীন কান্দা নামে পরিচিত স্টেডিয়ামে তাকে ধর্ষণের চেষ্টা করেছিল বলে অভিযোগ। অভিযুক্ত যতীন এবং তার দুই সহযোগীর বিরুদ্ধে আইপিসির ৩০৭ (খুনের চেষ্টা) এবং ৩৭৬ ধারা (ধর্ষণ)- সহ বেশ কয়েকটি ধারায় একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার মোগা সিনিয়র পুলিস সুপার গুলনীত খুরানা বলেছেন অভিযুক্তদের গ্রেফতারের উদ্দেশ্যে খোঁজ চালানো হচ্ছে। 

কিছুদিন আগে এক কিশোরী নিজের সম্ভ্রম বাঁচাতে বাস থেকে ঝাঁপ দিয়ে নিহত হন।তখনও খবরের শিরোনামে আসে পাঞ্জাবের মোগা শহর। কিছুদিন আগে এক কিশোরী নিজের সম্ভ্রম বাঁচাতে বাস থেকে ঝাঁপ দিয়ে নিহত হন।তখনও খবরের শিরোনামে আসে পাঞ্জাবের মোগা শহর।  এর আগেও কাজ দেওয়ার নাম করে পঞ্জাবের ভাতিন্দা থেকে নাবালিকাকে খরারে নিয়ে এসেছিল এক মহিলা। সেখানে একটি ফ্ল্যাটে রাখা হয়েছিল। সেখানেই ওই নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে দুই ব্যক্তির বিরুদ্ধে।

আরও পড়ুন, Shahnawaz Hussain: বিজেপি নেতার আবেদন খারিজ দিল্লি হাইকোর্টে, ধর্ষণের মামলা দায়েরের অনুমতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.