Punjab Girl Dies: অনলাইনে এসেছিল জন্মদিনের কেক, খাওয়ার পরই মৃত্যুর কোলে ঢলে পড়ল ১০ বছরের বালিকা

Punjab Girl Dies: ঘটনার পরপরই বাড়র লোকজন মানবীকে হাসপাতালে নিয়ে যায়। পরদিন সকালে তার অবস্থার আরও অবনতি হয়। তাকে অক্সিজেন দেওয়া। ইসিজি করা হয়। কিন্তু কোনওভাবেই তাকে বাঁচানো যায়নি

Updated By: Mar 30, 2024, 11:41 PM IST
Punjab Girl Dies: অনলাইনে এসেছিল জন্মদিনের কেক, খাওয়ার পরই মৃত্যুর কোলে ঢলে পড়ল ১০ বছরের বালিকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: জন্মদিনের পরে আর পরের দিন দেখতে হল না ১০ বছরের মানবীকে। জন্মদিনই হল মৃত্যুদিন। অনলাইনে অর্ডার দিয়ে আনা হয়েছিল ওই কেক। সেই কেকে কেটে সবার মুখে তুলে দিয়েছিল মানবী। সেই কেক খাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় মানবীর। মর্মান্তিক ওই ঘটনা ঘটেছে পঞ্জাবের পাতিয়ালায়।

আরও পড়ুন-দাম ছাড়িয়েছে কেজিতে ৬৫০, এবার গোমাংস বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

পুলিস সূত্রে খবর, ওই কেকটি এসেছিল পাতিয়ালার একটি বেকারি থেকে। কেকটি খাওয়ার পর গোটা পরিবার অসুস্থ হয়ে পড়ে। মানবীর বোনও গুরুতর অসুস্থ হয়ে পড়ে। ঘটনাটি অবশ্য ২৪ মার্চের। ওইদিন সন্ধে ৭টা নাগাদ লোকজন ডেকে আনন্দ করে কেক কাটে মানবী। আর সেই কেক খাওয়ার পর গোটা পরিবার অসুস্থ হয়ে যায় রাত ১০টা নাগাদ। মানবীর দাদু হরবন লাল সংবাদমাধ্যমে বলেন, কেক খাওয়ার কয়েক ঘণ্টার মদ্যে ২ বোন বমি করতে থাকে। মানবী বলে খুব তেষ্টা পাচ্ছে, গলা শুকিয়ে যাচ্ছে, জল দাও। জল খেয়েই সে লুটিয়ে পড়ে। বেহুঁশ হয়ে পড়ে।

ওই ঘটনার পরপরই বাড়র লোকজন মানবীকে হাসপাতালে নিয়ে যায়। পরদিন সকালে তার অবস্থার আরও অবনতি হয়। তাকে অক্সিজেন দেওয়া। ইসিজি করা হয়। কিন্তু কোনওভাবেই তাকে বাঁচানো যায়নি। পরিবারের দাবি 'কেক খানা' নামে যে বেকারি থেকে ওই কেক এসেছিলে তাতে কোনও বিষাক্ত জিনিস ছিল।  ওই ঘটনায় ইতিমধ্যেই এখটি এফআইআর হয়েছে বেকারির বিরুদ্ধে। কেকের স্যাম্পল টেস্টের জন্য পাঠানো হয়েছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.