Ram Nath Kovind: অযোধ্যা ভ্রমণে রাষ্ট্রপতি, পুজো দেবেন নির্মীয়মাণ রাম মন্দিরে

রাম মন্দির নির্মাণে ৫ লক্ষ টাকা দান করেন রাষ্ট্রপতি

Updated By: Aug 25, 2021, 11:40 AM IST
Ram Nath Kovind: অযোধ্যা ভ্রমণে রাষ্ট্রপতি, পুজো দেবেন নির্মীয়মাণ রাম মন্দিরে

নিজস্ব প্রতিবেদন: চলতি মাসের ২৬  থেকে ২৯ তারিখ উত্তরপ্রদেশ ভ্রমণে যাচ্ছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। যোগীরাজ্যের তিন শহর লখনউ, গোরক্ষপুর, অযোধ্যায় ভ্রমণে যাবেন রাষ্ট্রপতি। মঙ্গলবার রাষ্ট্রপতি ভবন সূত্রে এমনই খবর জানানো হয়েছে। ২৯ তারিখ  অযোধ্যায় নির্মীয়মাণ রাম মন্দির ঘুরে পুজো দেবেন তিনি।

সূত্রের খবর, এদিন অযোধ্যায় একগুচ্ছ প্রকল্পেরও সূচনা করবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।  তুলসী স্মারক ভবন, শহরের বাসস্ট্যান্ড এ অযোধ্যা ধামের উন্নয়নে নয়া প্রকল্পের সূচনা করবেন কোবিন্দ। এদিকে, তার আগে ২৬ ও ২৭ তারিখ লখনউতে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ডক্টর সম্পূর্ণনন্দের মূর্তি উদ্বোধনে দুটি সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেবেন রাষ্ট্রপতি। 

আরও পড়ুন: Afghanistan Crisis: কাবুল থেকে ভারতে ফেরা ১৬ জনের দেহে করোনা সংক্রমণ

আরও পড়ুন: Miguel Oliveira: বোনকে বিয়ে করে সমালোচনার মুখে মিগুয়েল; অতুলপ্রসাদ, সত্যজিতের বিয়ে নিয়ে তবে কী বলবে এই সমাজ?

২৮ তারিখ গোরক্ষপুরে কলেজ ও বিশ্ববিদ্যালয় উদ্বোধন করবেন বলে জানা গিয়েছে। এর আগে জুন মাসেই কানপুরে নিজের গ্রামে ভ্রমণে গিয়েছিলেন রাষ্ট্রপতি।  

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.