UP Woman Death: প্রেমিকের বিরুদ্ধে সাক্ষ্য দিতে অস্বীকার করেছিল অন্তঃসত্ত্বা মেয়ে, ভয়ংকর কাণ্ড করে বসল বাবা-মা

UP Woman Death: শুক্রবার ওই তরুণীর মৃতদের পাওয়া যায় গোয়লা গ্রামের পাশের নদীতে। শুক্রবার রাতে তাকে শ্বাসরোধ করে খুন করা হয়। তারপর তারে দেহ ফেলে দেওয়া হয় নদীতে। পুলিস ওই তরুণীর বাবা-মাকে গ্রেফতার করেছে

Updated By: Aug 27, 2023, 07:42 PM IST
UP Woman Death: প্রেমিকের বিরুদ্ধে সাক্ষ্য দিতে অস্বীকার করেছিল অন্তঃসত্ত্বা মেয়ে, ভয়ংকর কাণ্ড করে বসল বাবা-মা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবারও মুজাফ্ফরনগর। ফের খবরে উত্তরপ্রদেশ। বাবা-মায়ের বিরুদ্ধে যাওয়ায় খুন হতে হল ১৭ বছরের এক তরুণীকে। পুলিসের রেকর্ড অনুযায়ী ওই তরুণী ৮ মাসের গর্ভবতী ছিলেন। তাঁকে শ্বাসরোধ করে খুন করে তার বাবা-মা-ই। কয়েকদিন পরই আদালতে তার সাক্ষ্য দেওয়ার কথা ছিল।

আরও পড়ুন-'বিকট শব্দের পর উড়ে এসে পড়ল কাটা হাত; দেখেই বেহুঁশ শাশুড়ি'

কয়েকদিন আগেই মুজাফফরনগরের একটি স্কুলের এক মুসলিম পড়ুয়াকে ক্লাসে দাঁড় করিয়ে পড়ুয়াদের দিয়ে একের পর এক থাপ্পড় মারা হয়। তার ধর্ম নিয়েও কটূক্তি করা হয়। এই তরুণীর ক্ষেত্রে কী ঘটেছিল? জানা যাচ্ছে তার বাবা-মা তাকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন এক তরুণের বিরুদ্ধে। সেই তরুণের বিরুদ্ধেই অপহরণের মামলায় সাক্ষ্য দিয়ে চাপ দেওয়া হচ্ছিল তরুণীকে। কয়েকদিন পরেই আদালতে শুনানির তারিখ ছিল।

পুলিস সূত্রে খবর, গতবছর অক্টোবর মাসে রাহুল নামে তার প্রেমিকের সঙ্গে বাড়ি ছাড়েন ওই তরুণী। ডিসেম্বর মাসে তাদের খুঁজে বের করে পুলিস। ওই তরুণীকে গ্রেফতার করে পুলিস। তিনি এখনও জেলেই রয়েছেন। অন্যদিকে, তরুণীকে বাড়ি নিয়ে আসে তার বাবা-মা। তার পরেই এই ঘটনা।

শুক্রবার ওই তরুণীর মৃতদের পাওয়া যায় গোয়লা গ্রামের পাশের নদীতে। শুক্রবার রাতে তাকে শ্বাসরোধ করে খুন করা হয়। তারপর তারে দেহ ফেলে দেওয়া হয় নদীতে। পুলিস ওই তরুণীর বাবা-মাকে গ্রেফতার করেছে। জেলা পুলিস সুপার সঞ্জীব সুমন সংবাদমাধ্য়মে বলেন, খুনের অভিযোগে ওই দম্পতিকে গ্রেফতার করা হয়েছে। পুলিসের জেরায় তারা তাদের অপরাধ স্বীকার করেছে। রাহুল নামে ওই তরুণের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দেওয়ার ব্যাপার মেয়ের উপরে চাপ দিচ্ছিল তারা বাবা-মা। কিন্তু আদালতে সাক্ষ্য দিতে সে অস্বীকার করে। তার পরেই তাকে খুন করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.