Prajwal Revanna | Karnataka Election Results 2024: পাপ বাপকেও ছাড়ে না, বুঝিয়ে দিচ্ছে চব্বিশের ভোট

Prajwal Revanna loses Hassan by 44,000 votes: হেরে গেলেন প্রজ্জ্বল রেভান্না। শেষ হাসি হাসলেন শ্রেয়স। 

Updated By: Jun 4, 2024, 01:23 PM IST
Prajwal Revanna | Karnataka Election Results 2024: পাপ বাপকেও ছাড়ে না, বুঝিয়ে দিচ্ছে চব্বিশের ভোট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রজ্জ্বল রেভান্না (Prajwal Revanna), এ নাম আজ কারোরই অজানা নয়, সে আপনার গায়ে রাজনৈতিক দুনিয়ার হাওয়া লাগুক বা না লাগুক। প্রজ্জ্বলের নামের সঙ্গে জুড়েছে 'সেক্স প্রিডেটর'-এর মতো ভয়ংকর শব্দবন্ধ। প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়ার নাতির বিরুদ্ধে উঠেছে যৌন হেনস্থার অভিযোগ। ধর্ষণে অভিযুক্ত প্রজ্জ্বলের বিরুদ্ধে তদন্ত চালাচ্ছে কর্ণাটক পুলিশের বিশেষ তদন্তকারী দল। এক্সিট পোলের পূর্বাভাস ছিল যে, প্রজ্জ্বলের এই সাম্প্রতিক কুকীর্তি ভোটে কোনও প্রভাব ফেলবে না। কথায় আছে পাপ বাপকেও ছাড়ে না। আর ঠিক সেটাই ঘটেছে প্রজ্জ্বলের সঙ্গে। ৪৪ হাজার ভোটে হেরেছেন কর্নাটকের হাসানের বিদায়ী সাংসদ তথা সাসপেন্ডেড জেডিএস নেতা।

আরও পড়ুন:Basirhat Lok Sabha Election Result: সবুজ ঝড়ে উড়ে গেল 'কুৎসার' সন্দেশখালি, রেকর্ড ৫ লাখেরও বেশি ভোটে এগিয়ে তৃণমূল!

কর্ণাটকে মোট লোকসভা আসন ২৮টি। ৩ আসনে প্রতিন্দন্দ্বিতা করছে এনডিএ-র শরিক জেডিএস। হাসান কেন্দ্রে প্রার্থী হয়েছিলেন প্রোজ্জ্বল। গতবার এই কেন্দ্র থেকে জিতেছিলেন তিনি। এবার আর ফেরা হল না। প্রজ্জ্বলের প্রতিদ্বন্দ্বী ছিলেন কংগ্রেসেরে শ্রেয়স এম প্যাটেল। যিনি  প্রাক্তন মন্ত্রী প্রয়াত জি পুট্টস্বামী গৌড়ার নাতি। গৌড়া বনাম গৌড়ার এই লড়াই চলে আসছে প্রজন্মের পর প্রজন্ম ধরে। প্রজ্জ্বলের বিরুদ্ধে একাধিক মহিলা ধর্ষণ এবং যৌন হেনস্থার অভিযোগ রয়েছে। এখানেই শেষ নয়। জানা গিয়েছে যে যৌন হেনস্থার ভিডিয়ো তিনি নিজের মোবাইলে শুট করতেন। ভোটের ঠিক আগে আগেই  প্রজ্জ্বলের একাধিক ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল হাসন কেন্দ্রের বিভিন্ন এলাকায়। এই ঘটনা সামনে আসতেই  প্রজ্জ্বল জার্মানির মিউনিখে পালিয়ে গিয়েছিলেন। যদিও পরে তিনি দেশে ফিরে এসেছিলেন। আপাতত সিটের হেফাজতে তিনি রয়েছেন। তাঁর কেন্দ্রে ভোট হয়ে গিয়েছিল দ্বিতীয় দফায় গত ২৬ এপ্রিল।

আরও পড়ুন: West Bengal Loksabha Election Result 2024: এক্সিট পোলের উল্টো ফল! বাংলায় বেনজির সবুজ ঝড়

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.