হৃদরোগে আক্রান্ত আরিয়ান খান মামলার সাক্ষি, ৩৭ বছরে প্রয়াত প্রভাকর সেল

শুক্রবার সন্ধ্যায় চেম্বুরের মহুলে তার নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন প্রভাকর 

Updated By: Apr 2, 2022, 12:05 PM IST
হৃদরোগে আক্রান্ত আরিয়ান খান মামলার সাক্ষি, ৩৭ বছরে প্রয়াত প্রভাকর সেল
ছবি: এএনআই

নিজস্ব প্রতিবেদন: মৃত্যু হল ড্রাগ-অন-ক্রুজ মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) স্বাধীন সাক্ষী প্রভাকর সেলের (Prabhakar Sail)। মুম্বইতে নিজের বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার। শনিবার এই খবর জানিয়েছে পুলিস। 

পুলিসের তরফে জানানো হয়েছে যে ৩৭ বছর বয়সি প্রভাকর সেল শুক্রবার সন্ধ্যায় চেম্বুরের মহুলে তার নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তাকে মুম্বইয়ের (Mumbai) ঘাটকোপারের (Ghatkopar) রাজাওয়াদি হাসপাতালে (Rajawadi Hospital) নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে মৃত ঘোষণা করা হয়।

প্রভাকর সেলের আইনজীবী তুষার খান্ডারে (Tushar Khandare) এতা নিশ্চিত করেছেন যে সেলের মৃত্যু হৃদরোগে আক্রান্ত হয়েই হয়েছে।

আরও পড়ুন: Indian Railway: বাতিল ৯২ ট্রেন, দেখে নিন ব্যহত হবে কিনা আপনার যাত্রা

প্রভাকর সেল, যিনি নিজেকে এনসিবি সাক্ষী কেপি গোসাভির দেহরক্ষী বলে দাবি করেন। তিনি একটি হলফনামায় অভিযোগ করেন যে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পরে তিনি গোসাভিকে ২৫ কোটি টাকার বিনিময়ে আরিয়ানকে ছেড়ে দেওয়ার বিষয়ে আলোচনা করতে শোনেন। তার হলফনামা এখনও আদালতে বিচারাধীন।

বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান সহ আরও ১৯ জনকে ড্রাগ কেসে অভিযুক্ত করে NCB। অভিযুক্ত ব্যক্তিদের মাদকদ্রব্য ও সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (NDPS) আইনের বিভিন্ন ধারায় নিষিদ্ধ মাদকদ্রব্য সঙ্গে রাখা, সেবন, বিক্রয়/ক্রয়, ষড়যন্ত্র এবং প্ররোচনার মামলা করা হয়েছে। 

২০ জন অভিযুক্তের মধ্যে মাত্র দুজন বাদে বাকি সকলেই এখন জামিনে মুক্ত।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.