অমিত শাহের ছেলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ খণ্ডন করল বিজেপি

Updated By: Oct 8, 2017, 08:12 PM IST
অমিত শাহের ছেলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ খণ্ডন করল বিজেপি
ফাইল ছবি

ওয়েব ডেস্ক: অমিত শাহের ছেলের সম্পত্তি নিয়ে তুঙ্গে রাজনৈতিক কাজিয়া। একটি ওয়েবসাইটের প্রতিবেদনে দাবি করা হয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ক্ষমতায় আসার পর অমিত শাহের ছেলে জয় শাহের সম্পত্তির পরিমাণ বেড়েছে ১৬ হাজার গুণ। এনিয়ে প্রধানমন্ত্রী ও বিজেপির সর্বভারতীয় সভাপতির কাছে বিবৃতি দাবি করেছে কংগ্রেস ও আম আদমি পার্টি। অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি। তারা ওই ওয়েবসাইটটির বিরুদ্ধে একশো কোটি টাকা মানহানি মামলা করার হুঁশিয়ারি দিয়েছে।      

ওই প্রতিবেদনটি তুলে ধরে  কংগ্রেস নেতা কপিল সিব্বলের দাবি, রেজিস্ট্রার অব কোম্পানিজের তথ্য বলছে, জয় শাহের টেম্পল এন্টারপ্রাইজ প্রাইভেট লিমিটেড ২০১২-১৩ ও ১৩-২০১৪ সালে লোকসান করেছিল যথাক্রমে ৬,২৩০ ও  ১,৭২৪ টাকা। ১৪-১৫ সাল থেকে কোম্পানিটি লাভ করতে শুরু করে। উল্লেখ্য ২০১৪ সালে ক্ষমতায় আসেন নরেন্দ্র মোদী। ওই বছর সেটি লাভ করে ১৮,৭২৮ টাকা। পরের অর্থবর্ষে কোম্পানির টার্নওভার গিয়ে দাঁড়ায় ৮০ কোটি টাকা। ওই সংস্থা ঋণ পেতেও শুরু করে।

কেন্দ্রীয় রেলমন্ত্রী পীযূষ গোয়েল সাংবাদিক বৈঠক করে জানান, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও অপমানজনক। জয় শাহের কাছে সমস্ত রকম কাগজপত্র রয়েছে। উনি আইনি কাগজের ভিত্তিতেই ঋণ পেয়েছেন। সমস্ত অভিযোগের জবাব দিয়েছেন তিনি। ওই ওয়েবসাইটটির সম্পাদক এবং প্রতিবেদকের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করতে চলেছেন জয় শাহ।

আরও পড়ুন, দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে সততার জয় হবে: মোদী     
  

.