Bihar Police: পাচারে বাধা দিতেই পুলিস ইন্সপেক্টরকে পিষে দিল মদ মাফিয়াদের গাড়ি, ঘায়েল এক হোমগার্ড

Bihar Police: মদ পাচারের খবর পেয়েই নদীর ওই সেতুর কাছে ৩ হোমগার্ডকে নিয়ে ছুটে যান সাব ইন্সপেক্টর কামেশ চৌধুরি। সন্দেহজনকে গাড়িটিকে দাঁড় করতেই সেটি প্রবল বেগে এসে পিষে দেয় কামেশকে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়

Updated By: Dec 20, 2023, 01:27 PM IST
Bihar Police: পাচারে বাধা দিতেই পুলিস ইন্সপেক্টরকে পিষে দিল মদ মাফিয়াদের গাড়ি, ঘায়েল এক হোমগার্ড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর কাণ্ড বিহারের বেগুসরাইয়ে। পুলিস ইন্সপেক্টরকে গাড়ি চালিয়ে পিষে দিল মদ মাফিয়ারা। হামলায় গুরুতর আহত পুলিসের এক হোমগার্ড। মদ পাচার রুখতে গিয়ে মাফিয়াদের হামলার মুখে পড়ে যান পুলিসের ওই সাব ইন্সপেক্টর। এমনটাই জানিয়েছেন বেগুসরাইয়ের পুলিস সুপার যোগেন্দ্র কুমার।

আরও পড়ুন-নজরে এবার বাইরন! সাতসকালে সাগরদিঘির বিধায়কের একাধিক ঠিকানায় আয়কর হানা

মঙ্গলবার রাতে খবর আসে বেগুসরাইয়ের নৌকোঠি থানা এলাকায় বেআইনি মদ পাচার চলছে। খবর পেয়েই সেই পাচার রুখতে বেরিয়ে পড়ে পুলিসের একটি টিম। নেতৃত্বে ছিলেন পুলিসের সাব ইন্সপেক্টর কামেশ চৌধুরী ও ৩ হোমগার্ড। ছাতানা বুধি গন্ধক নদীর সেতুর কাছে একটি সন্দেহজনক গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি করতে যান তাঁরা।  এতেই প্রবল বেগে গাড়ি চালিয়ে ইন্সপেক্টর কামেশ চৌধুরিকে পিষে দেয় মদ পাচারকারীরা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আহত হন এক হোমগার্ড। তাঁকে বেগুসরাই সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বালাসাহেব যাদব নামে ওই হোমগার্ড সংবাদমাধ্যমে বলেন, পেছন থেকে একটি গাড়ি এসে আমাদের ধাক্কা মারে। মধ্যরাতে ওই ঘটনা ঘটে। মোট চারজন আমরা ডিউটিতে ছিলাম। আমি আহত হয়েছি। কামেশ চৌধুরির মৃত্যু হয়েছে।

ওই ঘটনার পরই জেলা জুড়ে প্রবল হইচই শুরু হয়েছে। দুষ্কৃতীদের ধরতে একটি বিশেষ টিম তৈরি করেছে জেলা প্রশাসন। যে গাড়িতে চাপিয়ে মদ পাচার করা হচ্ছিল সেই গাড়ির মালিককে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। তাঁকে জেরা করে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

রাজ্যে মদ বন্ধ করেছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। তার পরেও এখনও পর্যন্ত চোলাই মদ খেয়ে মত্য়ু হয়েছে এক ডজনেরও বেশি মানুষের। তার পরই নীতীশ কুমার আর কড়া ভাবে মদ নিষিদ্ধ করতে উঠেপড়ে লেগেছেন। মদ খেয়ে একের পর এক অপ্রীতিকর ঘটনা ঘটছে। তাই রাজ্য সরকার রাজ্য কোনওভাবেই মদ চালু করতে দেবেন না। এমনটাই জানিয়ে দিয়েছেন নীতীশ কুমার। তার পরেই প্রতি সপ্তাহেই মদ পাচারের খবর আসছে রাজ্যের বিভিন্ন অংশ থেকে। তার মধ্যেই মঙ্গলবার গভীর রাতে এমন ভয়ংকর ঘটনা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.