ইমেল, স্কাইপ, জুতো, দুল-ইন্দ্রাণীর বিরুদ্ধে জোরালো হচ্ছে সাক্ষ্যপ্রমাণ

শিনা বোরা হত্যা কাণ্ডে মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখার্জি, সঞ্জীব খান্না ও শ্যাম রাইয়ের বিরুদ্ধে আরও জোরালো প্রমাণ মুম্বই পুলিসের হাতে এল। পুলিসের হাতে এসেছে শিনার ইমেল অ্যাকাউন্টের পাসওয়ার্ড। এই অ্যাকাউন্ট থেকেই ২০১২ সালের ৮ মার্চ, ৪ মে ও ৭ অগাস্ট তিনতি গুরুত্বপূর্ণ ইমেল করা হয়েছিল।

Updated By: Sep 9, 2015, 12:29 PM IST
ইমেল, স্কাইপ, জুতো, দুল-ইন্দ্রাণীর বিরুদ্ধে জোরালো হচ্ছে সাক্ষ্যপ্রমাণ

ওয়েব ডেস্ক: শিনা বোরা হত্যা কাণ্ডে মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখার্জি, সঞ্জীব খান্না ও শ্যাম রাইয়ের বিরুদ্ধে আরও জোরালো প্রমাণ মুম্বই পুলিসের হাতে এল। পুলিসের হাতে এসেছে শিনার ইমেল অ্যাকাউন্টের পাসওয়ার্ড। এই অ্যাকাউন্ট থেকেই ২০১২ সালের ৮ মার্চ, ৪ মে ও ৭ অগাস্ট তিনতি গুরুত্বপূর্ণ ইমেল করা হয়েছিল।

শিনাকে হত্যা করা হয়েছিল ২০১২ সালের ২৪ এপ্রিল। অর্থাত্, ওই তিনটি ইমেলের মধ্যে দুটি পাঠানো হয়েছিল শিনার মৃত্যুর পর। ইমেলের সঙ্গেই ইন্দ্রাণী ও সঞ্জীব খান্নার স্কাইপ চ্যাট রেকর্ডও। কলকাতা থেকে তিনটি জোড়া জুতোও উদ্ধার করেছে পুলিস। শিনার দেহ রায়গড়ের জঙ্গলে নিয়ে যাওয়ার সময় সঞ্জীব এর মধ্যেই একটি জুতো পরেছিলেন বলে অনুমান পুলিসের। খুঁজে পাওয়া গিয়েছে শিনার কানের দুলও। খুন হওয়ার দিন এই দুলই পরেছিলেন শিনা।

২০১২ সালের ২৪ এপ্রিল প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না ও গাড়ি চালক শ্যাম রাইয়ের সাহায্যে গাড়ির মধ্যে শিনাকে হত্যা করেন ইন্দ্রাণী মুখার্জি। পরে রায়গড়ের জঙ্গলে পেট্রোল ঢেলে পুড়িয়ে দেওয়া হয় শিনার দেহ। পুঁতে দেওয়া হয় জঙ্গলেই।

 

.