Dog Missing: প্রাণের পোষ্য হারালেন কমিশনার! ৫০০ বাড়িতে তল্লাশি চালাল পুলিস

Police Comissoner German Shefard Missing: পুলিস কমিশনার হারালেন জার্মান শেফার্ড। গত ২৫ জুন থেকে নিখোঁজ প্রাণের ইকো। ইকোকে খুঁজতে ৫০০ বাড়িতে তল্লাশি চালাল পুলিস।  

Updated By: Jun 30, 2023, 06:04 PM IST
Dog Missing: প্রাণের পোষ্য হারালেন কমিশনার! ৫০০ বাড়িতে তল্লাশি চালাল পুলিস
কুকুর হারালেন কমিশনার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যাঁর পোষ্য আছে, সেই জানে যে, তার কী মায়া! আর কুকুরের প্রতি মানুষের টানটাই অন্যরকম। অনেকেই বলেন যে, বাড়িতে পোষ্য থাকা আশীর্বাদের মতো। কুকুররাই বুঝিয়ে দেয় যে, নিঃস্বার্থ ভালোবাসা কাকে বলে। তাদের উপস্থিতি জীবনকে করে দেয় আরও রঙিন। এবার কুকুর হারিয়ে কার্যত দিশেহারা হয়ে পড়েছিলেন সেলভা কুমারী (Selva Kumari J)। কুমারী কিন্তু মোটেই আর পাঁচজন সাধারণ মানুষ নন, তিনি পুলিস কমিশনার। উত্তরপ্রদেশের মীরাটে পোস্টেড। তাঁর প্রাণের পোষ্য জার্মান শেফার্ডকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না। যার আদরের নামা ইকো। গত ২৫ জুন সন্ধে থেকে ইকো ছিল নিখোঁজ।

আরও পড়ুন: Manipur: 'যেতে নাহি দিব'! মুখ্যমন্ত্রীর পদত্যাগপত্র ছিঁড়ে ফেললেন মহিলারা...

মানুষ হোক বা পোষ্য,সবার আগে স্থানীয় থানায়, নিখোঁজ ডায়েরি পুলিসের কাছেই করাতে হয়। সেখানে খোদ পুলিস কমিশনার কুকুর হারালেন। আর কিছু বলার অপেক্ষা রাখে না। ইকোকে হন্যে হয় খুঁজতে শুরু করে পুলিসের একটি দল। রাস্তা-ঘাট, নির্জন জায়গা, ঝোপঝাড় সর্বত্র তল্লাশি চালায় পুলিস। এমনকী ৫০০ বাড়িতে পুলিস তল্লাশি চালিয়েছে ইকোর খোঁজে। কমিশনারের পোষ্য বলে কথা। সেলভা কুমারীর কুকুর খোঁজার ব্যাপারটা মীরাট পুলিস কার্যত মিশনের মতো নিয়েছিল। উত্তর প্রদেশের খবর হয়ে যায় এই ঘটনা। এমনকী মধ্য রাতে কমিশনারের বাড়িতে গিয়ে হাজির হয়েছিলেন অ্যানিমেল ওয়েলফেয়ার অফিসার ডক্টর হরপাল সিং। কুকুরের ছবি নিয়ে শহরজুড়ে তল্লাশি চলে। ঘটনার ৩৬ ঘণ্টা পরেও  মেলেনি ইকোর খোঁজ। তবে স্থানীয় মিডিয়া রিপোর্ট অনুযায়ী আশার খবর মিলেছে। জানা যাচ্ছে, অবশেষে ইকোর সন্ধান পাওয়া গিয়েছে।

আরও পড়ুন: Social Media: রাজ্যের নতুন ফতোয়া, সোশ্যাল মিডিয়ায় মেয়েরা ডিপি দিতে পারবে না! চলে এল বিরাট আপডেট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.