হৃতিককে টুইট করে রাকেশের সুস্বাস্থ্যের কামনা করলেন নরেন্দ্র মোদী

ক্যানসারে আক্রান্ত রাকেশ রোশন।  

Updated By: Jan 8, 2019, 07:39 PM IST
হৃতিককে টুইট করে রাকেশের সুস্বাস্থ্যের কামনা করলেন নরেন্দ্র মোদী

নিজস্ব প্রতিবেদন: ইংরেজি নতুন বছরের শুরুতেই বলিউডে মন খারাপের খবর। অভিনেতা, পরিচালক ও প্রযোজক রাকেশ রোশনের ক্যানসারে আক্রান্ত। সে কথা জানিয়েছেন তাঁর অভিনেতাপুত্র হৃতিক রোশন। সেই খবর পেয়ে টুইটে রাকেশ রোশনের সুস্বাস্থ্যের কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

এদিন বাবার সঙ্গে জিমের ছবি দিয়ে ইনস্টাগ্রামে হৃতিক রোশন লেখেন,''সকালে বাবাকে একটা ছবি তোলার আবদার করলাম। অস্ত্রোপচারের দিন শরীরচর্চা করতে পারবেন না। বাবা শক্ত মনের মানুষ। কয়েকদিন আগে গলায় ধরা পড়েছে ক্যানসার। যুদ্ধের আগে পূর্ণ উদ্যমে রয়েছেন বাবা। পরিবারের মধ্যে এমন একজনকে নেতা হিসেবে পাওয়ায় আমরা সৌভাগ্যবান''।    

হৃতিক রোশনের এমন ঘোষণার পর টুইটারে রাকেশের আরোগ্য কামনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি টুইটারে লিখেছেন,''প্রিয় হৃতিক, রাকেশ রোশনের সুস্বাস্থ্যের প্রার্থনা করছি। উনি লড়াকু মানসিকতার ব্যক্তি। আমি নিশ্চিত, সাহসিকতার সঙ্গে চ্যালেঞ্জের মোকাবিলা করবেন উনি''।      

তার পাল্টা টুইট করে নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়েছেন কৃশের নায়ক। হৃতিক লিখেছেন, স্যর আমার শুভেচ্ছার জন্য ধন্যবাদ। আপনাকে জানাতে চাই, ওনার অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানিয়েছেন চিকিত্সকরা। 

গতবছর সোনালি বেন্দ্রের ক্যানসার আক্রান্ত হওয়ার খবরে মুষড়ে পড়েছিলেন সিনেমাপ্রেমীরা। নিউইউয়র্কে চিকিত্সাও করান সোনালি। প্রথমে অবশ্য ইরফান খানের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। নিউইয়র্কে চিকিত্সার জন্য রয়েছেন ঋষি কাপুরও। তিনিও ক্যানসারে আক্রান্ত বলে ইঙ্গিত দিয়েছিলেন নীতু কাপুর।

আরও পড়ুন- ২৬/১১-হামলায় সেনার সার্জিক্যাল স্ট্রাইক প্রস্তাব খারিজ করে দেয় কংগ্রেস! বিস্ফোরক পরেশ রাওয়াল

.