Modi in Meditation: পরমাত্মার সঙ্গে যোগাযোগ! শেষদফার ভোটে কন্যাকুমারীতে ধ্যানে বসবেন মোদী

 Modi in Meditation:বিভিন্ন সাক্ষাতকারে প্রধানমন্ত্রী বলছেন, তাঁকে দিয়ে কোনও বিশেষ কাজ করতে পৃথিবীতে পাঠিয়েছেন পরমাত্মা। কীভাবে তিনি ওই কাজ করিয়ে নিচ্ছেন তা তিনি জানেন না। সুযোগ পেলেই বিভিন্ন মন্দিরে যান নরেন্দ্র মোদী  

Updated By: May 28, 2024, 07:39 PM IST
 Modi in Meditation:  পরমাত্মার সঙ্গে যোগাযোগ! শেষদফার ভোটে কন্যাকুমারীতে ধ্যানে বসবেন মোদী

জি ২৪  ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের প্রচারে গোটা দেশ চষে বেড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোট ১১০টি সভা করেছেন। এবার একটু ব্রেক নেবেন। ২০১৯ সালে লোকসভা ভোটের শেষে ফল প্রকাশের আগে কেদারনাথে ধ্যান করেছিলেন প্রধানমন্ত্রী। এবার যাচ্ছেন কন্যাকুমারীতে। বিবেকানন্দ যে পাথরের উপরে বসে ধ্যান করেছিলেন সেখানেই আগামী ৩০ মে থেকে ১ জুন পর্যন্ত ধ্যানমগ্ন থাকবেন নরেন্দ্র মোদী।

আরও পড়ুন-একী কাণ্ড! বিয়ের পর ১২ দিন সংসার করে স্বামী জানতে পারলেন স্ত্রী আসলে 'পুরুষ'...

সপ্তম দফার ভোট নেওয়া হচ্ছে ১ জুন। তার আগেই তিনি এভার ধ্যানমগ্ন থাকবেন মোদীজি। ভোটের ফল প্রকাশের আগে রাজনীতি থেকে আড়ালে থাকা বা ধ্যানে যাওয়া প্রধানমন্ত্রীর একটি রীতি। ২০১৪ সালে ভোটের পর মোদী চলে গিয়েছিলেন প্রতাপগড়ে। এই প্রথাপগডে়ই শিবাদৃজীর সঙ্গে আফজল খাঁর যুদ্ধ হয়েছিল। ২০১৯ সালে গিয়েছিলেন কেদারনাথ। সেখানে একটি গুহাকে প্রধানমন্ত্রী থাকার উপযোগী করে তুলতে সেখালে বিদ্যুত, টয়লেট, বিছনা ও টেলিফোনের ব্যবস্থা করা হয়।  করা হয়।

এবার কন্যকুমারীকে বেছে নেওয়ার ক্ষেত্রে বিজেপি বেশকিছু উদ্দেশ্যে রয়েছে। একটি হল স্বামী বিবেকানন্দের স্মৃতি বিজড়িত বিবেকানন্দ রক। এই জায়গাটির আগের নাম ছিল শ্রীপদ পারাই বা দেবী কুমারীর পদস্পর্শধন্য শিলা। বর্তমানে শিলার উপর একটি ধ্যানমণ্ডপ নির্মিত হয়েছে। এখানে বসে পর্যটকরা ধ্যান করেন। এবার এমনই ঐতিহাসিক জয়গাকেই বেছে নিলেন মোদী। জায়গাটি পর্যটকদের কাছেও অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এখানে থকেই তিন সাগরের মিলন দেখা যায়।

উল্লেখ্য, বিভিন্ন সাক্ষাতকারে প্রধানমন্ত্রী বলছেন, তাঁকে দিয়ে কোনও বিশেষ কাজ করতে পৃথিবীতে পাঠিয়েছেন পরমাত্মা। কীভাবে তিনি ওই কাজ করিয়ে নিচ্ছেন তা তিনি জানেন না। সুযোগ পেলেই বিভিন্ন মন্দিরে যান নরেন্দ্র মোদী। কখনও বারাণসীতে স্নান করতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রীকে। আবার পুরীতে জগন্নাথ মন্দিরের পুজো দেন নরেন্দ্র মোদী। রামেশ্বরম, ধনুসকোটি মন্দিরের পুজো দেন তিনি। এবার একেবার ধ্যানমগ্ন হবেন প্রধানমন্ত্রী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.